নারায়ণগঞ্জসোমবার , ২৯ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে জমি সংক্রান্ত বিরোধ দুই পক্ষের সংঘর্ষে আহত ২০

Alokito Narayanganj24
এপ্রিল ২৯, ২০১৯ ৬:৫১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : আড়াইহাজারে জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২০ আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, দ্বীন মুহাম্মদ, তোফজ্জল, রেহাজউদ্দিন, বাদল, সুরিয়া, আল-মাহবুব, রাকিব, আজিজুল, লোকমান, মাছুম, আবুল হাসান, মহিবুর ও মহেরুন। অন্যরা স্থানীয় বিভিন্ন সেবাকেন্দ্রে চিকিৎসা নিচ্ছেন।

স্থানীয় ব্রাহ্মন্দী ইউপির ৭ নং ওয়ার্ডের মারুয়াদী এলাকায় দ্বীন মুহাম্মদ গং ও মহিবুর গংয়ের মধ্যে সোমবার (২৯ এপ্রিল) সকাল ১০টায় সংঘর্ষের এ ঘটনা ঘটে। ঘটনার পর এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। যে কোনো সময় ফের রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা করা হচ্ছে।

মহিবুর জানান, তিনি ইলিয়াছ নামে এক ব্যক্তির কাছ থেকে ২০০২ সালে তার বাড়ির পাশে ১৮ শতাংশ ক্রয় করেন। জমিটি তার দখলে রয়েছে। কিন্তু জমিটি তার প্রতিবেশী দ্বীন মুহাম্মদ গং জোরপূর্বক দখলে নেয়ার চেষ্টা করেন। এতে বাঁধা দিলে তারা আমাদের লোকজনের ওপর হামলা চালায়।

দ্বীন মুহাম্মদ জানান, পৈতৃক ওয়ারিশ সূত্রে প্রাপ্য জমিটি তারা দীর্ঘদিন ধরে ভোগ দখল করে আসছেন। তার প্রতিবেশী মহিবুর পরিকল্পিতভাবে দলবল বেঁধে দেশীয় অস্ত্রশস্ত্র দা, চাপাতি, ছুরি ও লাঠিসোটা নিয়ে জমিটি জোরপূর্বক দখল নিতে আসেন। এতে বাধা দিলে তার পরিবারের লোকজনকে কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়। এতে নারীসহ অন্তত ১৫জন আহত হয়েছেন।

আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন বলেন, এ ঘটনায় কেউ অভিযোগ দেয়নি। তবে অভিযোগ দিলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!