নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৩ জানুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে ডাকাত সন্দেহে গণপিটুনিতে নিহত ৩

Alokito Narayanganj24
জানুয়ারি ১৩, ২০২২ ১২:৩২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: আড়াইহাজারে ডাকাত সন্দেহে গণপিটুনিতে তিনজন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) ভোরে ৪ টায় উপজেলার ইলুমদি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন-মফিজুল, জমিরুল ও নবী। প্রাথমিক ভাবে জানা গেছে, নিহতরা সোনারগাঁ উপজেলার বস্তল এলাকার বাসিন্দা মো. মফিজুল, জহিরুল ইসলাম জেসলু ও মো. নবী মিয়া। তাদের মধ্যে জহিরুল ইসলাম জেসলু লেগুনা গাড়ির মালিক এবং মো. মফিজুল ওই গাড়ির চালক ছিলেন।

মফিজুলের মা হোসনা বেগম বলেন, ভোর ৪টার দিকে আমার ছেলে গাড়ি চালানোর উদ্দেশ্যে বাসা থেকে বের হয়। এরপর থেকে তার মোবাইল বন্ধ ছিলো। পরে খবর পেলাম আমার ছেলেকে হত্যা করা হয়েছে। আমার ছেলের কোনো খারাপ রেকর্ড নেই। তাকে মিথ্যা অপবাদে হত্যা করা হয়েছে।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেন, ডাকাত সন্দেহে এই তিন জনকে পিটিয়ে হত্যা করেছে এলাকাবাসী।

রাতের কোনো এক সময় এই ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সকাল ৭টার দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে তাদের মরদেহগুলো উদ্ধার করে পুলিশ। তাদের দেহের বিভিন্ন স্থানে মারাত্মক জখম রয়েছে। প্রত্যেকের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 

sharethis sharing button
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!