নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১১ ফেব্রুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে নিখোঁজের একদিন পর শ্রমিকের লাশ উদ্ধার

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১১, ২০২১ ৭:২৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ নিখোঁজের একদিন পর বাড়ির পার্শ্ববর্তী একটি পরিত্যক্ত ঘর থেকে শ্রমিক মজিবুর রহমান (৪৭) এর লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে আড়াইহাজার উপজেলার হাইজাদী ইউনিয়নের ইলুমদীকান্দা পাড়া থেকে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। নিহত মজিবুর রহমান নুরুল হকের ছেলে বলে জানা গেছে।

আড়াইহাজার থানার এসআই সজিব  জানান, বুধবার সন্ধ্যার পর থেকে মজিবুর নিখোঁজ ছিল। রাতে বিভিন্ন স্থানে স্বজনরা তাকে খোঁজাখুজি করে তার কোনো সন্ধান পায়নি। বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে মজিবুরের বাড়ির পাশে একটি পরিত্যক্ত ঘরের মধ্যে তার লাশ দেখতে পায় এলাকাবাসী। সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, লাশ উদ্ধারের সময় নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন ছিল। ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসার পর বিস্তারিত বলা যাবে।

এ ব্যাপারে আড়াই হাজার থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম বলেন, নিহতের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!