নারায়ণগঞ্জশুক্রবার , ১২ মে ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে নৈশপ্রহরীর লাশ উদ্ধার

Alokito Narayanganj24
মে ১২, ২০২৩ ১০:৩০ অপরাহ্ণ
Link Copied!

আড়াইহাজার প্রতিনিধি: আড়াইহাজারের কালিবাড়ী বাজার এলাকার একটি ডোবা থেকে মকবুল হোসেন (৫০) নামে এক নৈশপ্রহরীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১২ মে) লাশটি উদ্ধার করা হয়।মকবুল উপজেলার ধন্দী গ্রামের তাইজুদ্দিনের ছেলে।

নিহতের স্ত্রী রেনু বেগম বলেন, মকবুল তার শ্বশুরবাড়ি উপজেলার বড় বিনাইরচর গ্রামে সপরিবারে বসবাস করতেন এবং পার্শ্ববর্তী কালিবাড়ী বাজারের নৈশপ্রহরী পদে কাজ করতেন।

বৃহস্পতিবার রাতে তিনি ডিউটির কথা বলে বাড়ি থেকে বের হওয়ার পর শুক্রবার সকালে রেনু বেগম লোক মারফত জানতে পারেন তার স্বামীর লাশ বাজারের পাশ্ববর্তী ডোবায় পড়ে আছে। সংবাদ পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়ে স্বামীর লাশ শনাক্ত করেন।

পরে থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ইমদাদুল হক তৈয়ব বলেন, ঘটনাটি হত্যা নাকি পানিতে ডুবে তিনি মারা গেছেন তা ময়নাতদন্তের আগে বলা যাচ্ছে না। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। আপাতত একটি অপমৃত্যু মামলা নেওয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!