নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৪ নভেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে পুলিশ পরিচয়ে ২০ লাখ টাকা ছিনতাই

Alokito Narayanganj24
নভেম্বর ২৪, ২০২২ ৫:৫৫ অপরাহ্ণ
Link Copied!

আড়াইহাজার প্রতিনিধিঃ আড়াইহাজারে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য পরিচয়ে প্রকাশ্যে ২০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুর একটার দিকে উপজেলার দক্ষিণপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগীর নাম সাব্বির হোসেন। তিনি এজেন্ট ব্যাংকিংয়ের প্রতিনিধি।

জানা গেছে, ইসলামি ব্যাংক থেকে টাকা উত্তোলন করে সাব্বির দক্ষিণপাড়া শাখা হতে মোটরসাইকেলে মূল শাখার দিকে রওয়ানা দেন। এ সময় প্রাইভেটকারে চার পাঁচজন সদস্যের একটি দল তার পথরোধ করে। তারা নিজেদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য পরিচয় দিয়ে সাব্বিরকে আটক করে এবং হাতকড়া পরিয়ে টাকাসহ তাকে গাড়িতে তুলে নিয়ে যায়। ঘটনার কিছুক্ষণ পরে সাব্বিরকে মারধর করে উপজেলার সাতগ্রাম এলাকায় ফেলে দেয়। এরপর টাকা নিয়ে চলে যায় দুর্বৃত্তরা।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি দল পাঠিয়েছি। ভুক্তভোগীকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!