নারায়ণগঞ্জসোমবার , ১৬ নভেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে পৃথক ডাকাতির ঘটনায় তিনজন আহত

Alokito Narayanganj24
নভেম্বর ১৬, ২০২০ ৬:৩১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃআড়াইহাজারে পৃথক ডাকাতির ঘটনায় তিনজন আহত হয়েছে। রোববার রাতে উপজেলার ব্রাক্ষন্দী ইউনিয়নের বড় বিনাইরচর ও গোপালদী পৌর সভার রামচন্দ্রদী গ্রামে ওই ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ১০ থেকে ১৫ জনের একদল ডাকাত বড় বিনাইরচর গ্রামে হারুণ অর রশিদের বাড়িতে হানা দেয়। প্রথমে ডাকাত দল গেইট ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। ওই সময় বাড়ির মানুষের চিৎকারে আশেপাশের লোকজন জড়ো হতে থাকলে হারুণ অর রশিদের স্ত্রী রাবেয়া (৬০) ও তার ছেলে রাসেলকে (৪০) কুপিয়ে আহত করে কিছু না নিয়ে ডাকাত দল পালিয়ে যায়। আহতরা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাধীন রয়েছে।

অপরদিকে পৃথক ডাকাতির ঘটনায় রামচন্দ্রদী গ্রামে রাত ১২টায় একদল ডাকাত সাত্তারের বাড়িতে প্রবেশ করে তাকে এলোপাথারি কুপিয়ে আহত করে।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। এদিকে গোপালদী তদন্ত কেন্দ্রের পুলিশ আলী হোসেন (৪০) নামের একজন ডাকাতকে আটক করেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!