নারায়ণগঞ্জরবিবার , ১৫ নভেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে বস্তার নিচে চাপা পড়ে শ্রমিকের মৃত্যু

Alokito Narayanganj24
নভেম্বর ১৫, ২০২০ ৬:৩০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃআড়াইহাজার উপজেলায় বস্তার নিচে চাপা পড়ে হুমায়ুন আহাম্মদ (২৪) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

শনিবার (১৪ নভেম্বর) দিনগত রাত ১০টার দিকে উপজেলার দুপ্তারা ইউনিয়নের মানেহর গ্রামে গৌতম চন্দ রায়ের মালিকানাধীন শক্তি এডিবল তেল তৈরির কারখানায় এ ঘটনা ঘটে।হুমায়ুন সুনামগঞ্জ জেলা সদরের নারায়ণতলা কামার ভিটা গ্রামের ময়না মিয়ার ছেলে।

 

আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম  জানান, দীর্ঘদিন ধরে ওই তৈল তৈরির কারখানায় শ্রমিক হিসেবে কাজ করে আসছিলেন হুমায়ুন। রাতে ট্রাক থেকে খৈল ভরা একটি বস্তা নিয়ে সিঁড়ি দিয়ে উপরে ওঠার সময় পা পিছলে তিনি পড়ে যান। এ সময় বস্তাটি তার গায়ের উপর পড়লে গুরুতর আহত হন তিনি। এ অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্থানীয়দের অভিযোগ, ওই কারখানায় কোনো নিয়ম-নীতি মানা হয় না। যার ফলে প্রায়ই দুর্ঘটনা ঘটে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম  জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!