নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৫ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে বাল্য বিয়ে বন্ধ অভিভাবকসহ পাত্রী আটক

Alokito Narayanganj24
এপ্রিল ২৫, ২০১৯ ৬:২৫ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : নির্বাহী ম্যাজিস্ট্রেটের হস্তক্ষেপে আড়াইহাজারে একটি বাল্য বিয়ে বন্ধ হয়েছে। ২৫ এপ্রিল বৃহস্পতিবার দপুরে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের সালমদী নয়াপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আঞ্জুমান আরা জানান, সালমদী নয়াপাড়া গ্রামের মতিন মিয়ার মেয়ে এবং মাহমুদপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রী শামীমা আক্তারের (১৫) সাথে পাশ্ববর্তী নরসিংদী সদর উপজেলার দড়িকান্দী গ্রামের মান্নান মোল্লার ছেলে সজিবের (২২) বিয়ে ঠিক হয়। বৃহস্পতিবার ছিল বিবাহের দিন। এই খবর উপজেলা নির্বাহী অফিসারের পৌছঁলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) শেখ জাহিদ হাসান প্রিন্সকে পাঠিয়ে বিয়ে বন্ধ করে দেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মেয়ে ও তার অভিভাবকদের আটক করে নিয়ে নিয়ে আসেন। পরে বাল্য বিয়ে দিবেনা বলে মুচলেকা রেখে তাদের ছেড়ে দেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!