নারায়ণগঞ্জরবিবার , ২২ সেপ্টেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে বিদ্যুৎস্পৃষ্টে যুবক নিহত

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২২, ২০১৯ ১২:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ আড়াইহাজারে সোলার লাইট স্থাপন করতে গিয়ে সুমন মিয়া (২৫) নামে এক যুবক বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো ২ জন। তারা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাধীন রয়েছে।

আজ (২১ সেপ্টেম্বর) শনিবার সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলার আড়াইহাজার পৌরসভার বাঘানগর এলাকায় এ ঘটনা ঘটে।

সুমন মিয়া উপজেলার ফতেপুর ইউনিয়নের বাগাদী কান্দাপাড়া গ্রামের মৃত সাদু মিয়ার ছেলে। আহত দুজন হলেন, একই গ্রামের রেজাউল করিমের ছেলে ইব্রাহিম (২৬) ও নোয়াপাড়া গ্রামের সেলিম (২৫)।

নিহতের স্বজনরা জানান, ঘটনার সময় সুমনসহ তার দুই সহকর্মী ইব্রাহিম ও সেলিম বাঘানগর গ্রামের পাশে রাস্তায় একটি সোলার লাইট স্থাপন করছিল। এ সময় উপরে থাকা বৈদ্যুতিক তারের সাথে সোলার লাইটের স্পর্শ লাগলে ৩ জনই বিদ্যুতায়িত হয়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উপজেলা নির্বাহী অফিসার মো. সোহাগ হোসেন জানান, তাৎক্ষণিকভাবে নিহতের পরিবারকে ২০ হাজার টাকা দেওয়া হয়েছে। তাছাড়াও সোলার কোম্পানি সাইফ পাওয়ার টেক এর সাথে আলোচনা চলছে আরো ক্ষতিপূরণ দেওয়ার ব্যাপারে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!