নারায়ণগঞ্জবুধবার , ২১ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে বিষপানে গৃহবধূ আত্মহত্যা

Alokito Narayanganj24
অক্টোবর ২১, ২০২০ ৬:৪০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ২০ হাজার টাকা ধার নিয়ে ফেরত দিতে অস্বীকৃতি জানানোয় ভাইয়ের সাথে অভিমান করে নারায়ণগঞ্জে বিষপানে শিরিন নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে।

বুধবার (২১ অক্টোবর) সকালে জেলার আড়াইহাজার থানার চামুরকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শিরিন ওই এলাকার শামসুল হকের মেয়ে বলে জানা গেছে।

খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

ঘটনাস্থল পরিদর্শন শেষে আড়াইহাজার থানার এসআই মঞ্জুরুল ইসলাম জানান, শিরিন আক্তার নরসিংদীর মাধবদী থানার নুরালাপুর গ্রামের রহম আলীর ছেলে মনির হোসেনের স্ত্রী। বেশ কিছুদিন আগে ভাই আয়নাল হক শিরিনের স্বামীর কাছ থেকে ২০ হাজার টাকা ধার এনেছিল। ধার নেওয়া টাকা যথা সময়ে পরিশোধ করনি আয়নাল। এ নিয়ে কয়েকদিন ধরেই শিরিনের সাথে তার স্বামীর মনোমালিন্য চলছিল।

একপর্যায়ে মঙ্গলবার (২০ অক্টোবর) বিকালে পাওনা টাকার জন্য শিরিনকে তার স্বামী বাবার বাড়িতে পাঠিয়ে দেয়। পরে শারমিন বাবার বাড়িতে এসে তার ভাইয়ের কাছে স্বামীর পাওনা ২০ হাজার টাকা ফেরত দিতে বলে। এ সময় আয়নাল পাওনা টাকার ব্যাপারে অস্বীকৃতি জানায়। এরই জেরে বুধবার সকালে শারমিন বিষ পানকরে। পরে হাসপাতালে নেওয়ার পথে শিরিনের মৃত্যু হয়। এ ঘটনার পর থেকেই আয়নাল পলাতক রয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

facebook sharing button
twitter sharing button
pinterest sharing button
email sharing button
sharethis sharing button
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!