নারায়ণগঞ্জশুক্রবার , ১১ ডিসেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে মাদক ব্যবসায়ী স্বামীকে পুলিশে দিলেন স্ত্রী

Alokito Narayanganj24
ডিসেম্বর ১১, ২০২০ ৬:২৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ আড়াইহাজারে ৯৯৯-এ কল করে মাদক ব্যবসায়ী স্বামীকে পুলিশে দিয়েছেন রানী নামে এক গৃহবধূ। এ সময় পিয়াস নামে ওই মাদক ব্যবসায়ীর ঘরের মেঝেতে পুঁতে রাখা ৪শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (১০ ডিসেস্বর) রাতে উপজেলার গির্দা নতুন বাজার এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী পিয়াসকে গ্রেফতার করা হয়। পিয়াস ওই এলাকার মোমেন মিয়ার ছেলে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, গ্রেফতার মাদক ব্যবসায়ী পিয়াস দীর্ঘদিন ধরে স্ত্রী রানী বেগমকে বিভিন্ন অযুহাতে অহেতুক মারধর করতেন। পিয়াস একজন মাদক ব্যবসায়ী।

নির্যাতন সহ্য করতে না পেরে অবশেষে ৯৯৯-এ কল করে স্বামীর মাদক ব্যবসার বিষয়টি জানান রানী। পরে আড়াইহাজার থানা পুলিশকে বিষয়টি অবহিত করার পর তাৎক্ষণিক পুলিশ অভিযান চালায়।

এ সময় পিয়াসের ঘরের মেঝেতে পুঁতে রাখা অবস্থায় ৪শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে আড়াইহাজার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে বলেও জানান ওসি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!