নারায়ণগঞ্জসোমবার , ৩ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে যৌতুকের জন্য গৃহবধূকে নির্যাতন

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ৩, ২০২০ ১২:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :  নারায়ণগঞ্জের আড়াইহাজারে নুপুর আক্তার (১৯) নামে এক স্ত্রীকে আটক করে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে তার স্বামী ও পরিবারের সদস্যদের বিরুদ্ধে। উপজেলার দুপ্তারা ইউনিয়নের দড়ি সত্যাবান্দি গ্রামে এই ঘটনা ঘটে। নির্যাতিত নুপুর উৎরাপুর গ্রামের মৃত আজগর আলীর মেয়ে।

নির্যাতিত নুপুর রবিবার সাংবাদিকদের জানান, ১০ মাস আগে পার্শ্ববর্তী দড়ি সত্যবান্দি গ্রামের হেলালের ছেলে মাসুদ রানার (২৬) সাথে তার বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের জন্য নানাভাবে নির্যাতন করে আসছে। এমনকি তার শাশুড়ি ও দেবর আনোয়ার, নয়ন মিলে মারধর করতো। এতে তার জীবন দুর্বিসহ হয়ে ওঠে।

নুপুরের মা রুবি বেগম জানান, ২৬ জানুয়ারি তার মেয়েকে আটক করে মারধর করে এবং তালাবদ্ধ করে রাখে। তাকে খাবার পর্যন্ত দেওয়া হয়নি। পরে আমি বিষয়টি থানা পুলিশকে জানালে ২৮ জানুয়ারি পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা করান।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, মেয়েটি উদ্ধার করে তার মায়ের বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে।

নুপুর আরো জানান, পুলিশ আমাকে উদ্ধার করে নিয়ে আসার পর থেকে বিভিন্ন ভাবে ভয়ভীতি দেখাচ্ছে এবং মামলা না করার জন্য হুমকি দিচ্ছে। এখন আমি জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!