নারায়ণগঞ্জবুধবার , ১৩ এপ্রিল ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে শিশুকে ধর্ষণের অভিযোগ

Alokito Narayanganj24
এপ্রিল ১৩, ২০২২ ১০:০৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:আড়াইহাজারে মজা খাওয়ানোর কথা বলে সাড়ে চার বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বুধবার থানায় একটি অভিযোগ করেছেন নির্যাতিত শিশুর বাবা।

এর আগে সোমবার উপজেলার বিশনন্দী ইউনিয়নের দয়াকান্দা এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত ব্যক্তির নাম শুক্কুর আলী। তিনি একই এলাকার আমির আলীর ছেলে।

ভুক্তভোগী শিশুর বাবা জানান, সোমবার বিকেল সাড়ে তিনটার দিকে বাড়ির পাশে অন্য শিশুদের সঙ্গে খেলছিল তার মেয়ে। এ সময় শিশুটিকে মজা খাওয়ানোর কথা বলে কৌশলে নিজ ঘরে নিয়ে যান শুক্কুর আলী। পরে শিশুটিকে ধর্ষণ করে পালিয়ে যান। অসুস্থ অবস্থায় শিশুটি বাড়ি ফিরে পরিবারের লোকজনের কাছে বিষয়টি জানায়। পরে স্থানীয় প্রভাবশালীরা বিষয়টি মীমাংসার জন্য তাকে চাপ দেন। এছাড়া থানায় যেতে নিষেধ করে কালক্ষেপণ করেন। এরপর আড়াইহাজার থানায় গিয়ে অভিযোগ করা হয়। ঘটনার পর থেকেই অভিযুক্ত পলাতক রয়েছেন।

আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা বলেন, অভিযুক্তকে গ্রেফতারে এরই মধ্যে মাঠে নেমেছে পুলিশ। শিশুটিকে উন্নত চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ হাসপাতালে পাঠানো হচ্ছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!