নারায়ণগঞ্জরবিবার , ৩০ মে ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে শ্যালিকার কোদালের আঘাতে প্রাণ হারালেন দুলাভাই

Alokito Narayanganj24
মে ৩০, ২০২১ ৭:৩৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ জমি-সংক্রান্ত বিরোধের জেরে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় কোদালের আঘাতে মমতাজ উদ্দিন (৬০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শ্যালিকার বিরুদ্ধে এ আঘাত করার অভিযোগ উঠেছে।

রোববার (৩০ মে) সকালে উপজেলার কল্যান্দী বালিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মমতাজ উদ্দিন উপজেলার কল্যান্দী বালিয়াপাড়া এলাকার মৃত ফজল আলীর ছেলে।

নিহতের স্ত্রী শাহীনা জানান, তার বাবার বাড়ির জমি নিয়ে বোন হোসনেয়ারার সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এনিয়ে মামলাও হয়েছে। নারায়ণগঞ্জ আদালতে মামলাটি বিচারাধীন। জমিটি এখন তাদের দখলে রয়েছে। ওই জমির ৯ শতাংশে ট্রাক দিয়ে বালি ফেলাকে কেন্দ্র করে তার স্বামী মমতাজের সঙ্গে কথাকাটাকাটিতে জড়িয়ে পড়েন বোন হোসনেয়ারা। এক পর্যায়ে ওই বৃদ্ধকে কোদাল দিয়ে আঘাত করে রাস্তায় ফেলে দেন তিনি। এতে গুরুতর আহত হন মমতাজ উদ্দিন। পরে তাকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!