নারায়ণগঞ্জসোমবার , ৪ নভেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল জেএসসি পরীক্ষার্থীর বাবা’র

Alokito Narayanganj24
নভেম্বর ৪, ২০১৯ ৫:৪৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: আড়াইহাজারে ছেলেকে জেএসসি পরীক্ষা কেন্দ্রে নিয়ে যাওয়ার সময় হোন্ডার ধাক্কায় নিহত হয়েছেন পিতা ইসলাম মিয়া (৪৫)।

সোমবার (৪ নভেম্বর) সকালে উপজেলার আড়াইহাজার-গোপালদী সড়কের ফতেপুর ইউনিয়নের দক্ষিপাড়া (ঝোলাপাড়া) এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সকালে ছেলে নাসিরকে নিয়ে ইসলাম মিয়া হেঁটে আড়াইহাজার-গোপালদী সড়ক রাস্তা পার হওয়ার সময় গোপালদী থেকে আসা একটি দ্রুতগতির হোন্ডা তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ইসলাম মিয়া গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ছেলে নাসির তার সামনে পিতার এ করুণ মৃত্যু দেখে অজ্ঞান হয়ে যায়। পরে তাকে হাসপাতালে চিকিৎসা দিয়ে ভারসাম্যহীন অবস্থায় স্থানীয় লোকজন রোকনউদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে নিয়ে যায়।

স্থানীয় লোকজন জানান, নাসির আড়াইহাজার মডেল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ছাত্র হিসেবে এ বছর জেএসসি পরীক্ষার্থী ছিল। ঘটনার পর ঘাতক মোটরসাইকেল চালক পালিয়ে যায় বলে জানাগেছে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)) নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, নিহতের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে আমাদের কাছে কোনো অভিযোগ আসেনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!