নারায়ণগঞ্জমঙ্গলবার , ৬ জুলাই ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে হত্যার ভয় দেখিয়ে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগ

Alokito Narayanganj24
জুলাই ৬, ২০২১ ৭:৫৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ আড়াইহাজারে হত্যার ভয় দেখিয়ে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে আবদুল আজিজ (৪৮) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৫ জুলাই) সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয়। পরে মঙ্গলবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়। তিনি মৃত আবু সাঈদ ভূঁইয়ার ছেলে ও লেগুনা চালক বলে জানা গেছে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান মোল্লা জানান, আজিজের ছেলের সঙ্গে পাঁচ মাস আগে বিয়ে হয় ওই নারীর। বিয়ের পর থেকে তারা পাশাপাশি ঘরে বসবাস করে আসছিলেন। এর সুযোগে শ্বশুর বিভিন্ন সময় কুপ্রস্তাব দিতেন। শ্বশুরের প্রস্তাবে রাজি না হলে বিভিন্ন ধরণে ভয়ভীতি দেখাতেন তিনি। একপর্যায়ে গত ২৫ জুন গৃহবধূর স্বামী ব্যক্তিগত কাজে বের হন এবং শাশুড়ি বালিয়াপাড়া গ্রামে বেড়াতে যান। এ সুযোগে ঘরে ঢুকে হত্যার ভয় দেখিয়ে গৃহবধূকে ধর্ষণ করেন। পরে আরও কয়েকবার ধর্ষণ করে আবদুল আজিজ। সোমবার বিকালে বাড়িতে কেউ না থাকার সুযোগে পুত্রবধূকে আবারও ধর্ষণচেষ্টা করেন শ্বশুর। এতে গৃহবধূর চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

আনিচুর রহমান মোল্লা আরও জানান, এ ঘটনায় ওই গৃহবধূ আড়াইহাজার থানায় একটি ধর্ষণ মামলা করেন। ডাক্তারি পরীক্ষা জন্য তাকে নারায়ণগঞ্জ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!