নারায়ণগঞ্জরবিবার , ২৪ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজার ইউএনও’র ফোন নম্বর ক্লোন শিক্ষকদের কাছে টাকা দাবি

Alokito Narayanganj24
মার্চ ২৪, ২০১৯ ৮:৫৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : আড়াইহাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ সোহাগ হোসেনের সরকারি ফোন নম্বর ক্লোন করে বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষকদের কাছে বিকাশের মাধ্যমে টাকা দাবি করেছে একটি প্রতারক চক্র। এ নিয়ে আড়াইহাজারে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে। ২৩ মার্চ শনিবার রাতে ইউএনও অফিসের সিএ কবির হোসেন বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি জিডি করেছেন।

ইউএনও মোঃ সোহাগ হোসেন জানান, শনিবার দিনব্যাপী আড়াইহাজার উপজেলার বিভিন্ন স্কুলে কর্মরত ৭/৮ জন প্রধান শিক্ষকের কাছে তার সরকারি নম্বরটি (০১৭৬৮০৪৭১৯৪) ক্লোন করে ল্যাপটপ দেয়ার কথা বলে বিকাশের মাধ্যমে টাকা দাবি করে প্রতারক চক্র। বিষয়টি কয়েকজন প্রধান শিক্ষক তাকে জানালে তিনি ক্লোনের বিষয়টি বুঝতে পারেন।

তিনি আরও জানান, বিষয়টি আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের জানানো হয়েছে। এছাড়াও সবাইকে সতর্ক করার পাশাপাশি টাকা না দেয়ার জন্য বলা হয়েছে।

আড়াইহাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন বলেন, ইউএনও’র সিএ কবির হোসেন বাদী হয়ে থানায় একটি জিডি করেছেন। আমরা প্রতারক চক্রটিকে ধরার চেষ্টা করছি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!