নারায়ণগঞ্জবুধবার , ১০ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজার দুই পক্ষের সংঘর্ষে ৫ জন টেঁটাবিদ্ধ

Alokito Narayanganj24
এপ্রিল ১০, ২০১৯ ৭:৪৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : আড়াইহাজার উপজেলায় মেঘনা নদীতে মাছ ধরা নিয়ে বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে পাঁচজন টেঁটাবিদ্ধসহ ১০ জন আহত হয়েছেন। এ ঘটনা নিয়ে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

বুধবার সকালে উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের মধ্যারচর গ্রামে এ ঘটনা ঘটে। টেঁটাবিদ্ধ হানিফা (৬৫) ও আ. রশিদকে (৬৪) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেই সঙ্গে টেঁটাবিদ্ধ জুয়েল (৩০), দিলুফা (৩০) ও আলম শাহকে (৪০) উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। বাকি আহতদের এখানে চিকিৎসা চলছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আড়াইহাজার উপজেলার মধ্যারচর এলাকায় মেঘনা নদীতে মাছ ধরা নিয়ে আ. রশিদ ও হানিফার মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। বুধবার সকালে সেই বিরোধের সূত্র ধরে তাদের মধ্যে তর্ক-বিতর্ক হয়। একপর্যায়ে উভয় পক্ষ টেঁটা ও বল্লম নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে পাঁচজন টেঁটাবিদ্ধসহ ১০ জন আহত হন।

আড়াইহাজার থানা পুলিশের ওসি আক্তার হোসেন বলেন, পূর্ব-শত্রুতার জের ধরে দুই পক্ষের মধ্যে আজ মাছ ধরাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে কয়েকজন টেঁটাবিদ্ধসহ আহত হয়েছেন। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!