নারায়ণগঞ্জশনিবার , ৪ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজার দোকানে ডিম কিনতে গিয়ে ধর্ষণের শিকার শিশু

Alokito Narayanganj24
মে ৪, ২০১৯ ৭:২৭ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : আড়াইহাজার উপজেলায় ডিম কিনতে গিয়ে দোকানির দ্বারাই ধর্ষণের শিকার হয়েছে পঞ্চম শ্রেণির এক শিক্ষার্থী। ধর্ষণের শিকার শিশুকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের হাজীরটেক এলাকায় এ ঘটনা ঘটলে শনিবার দুপুরে মামলা দায়েরের পর পুলিশ তা নিশ্চিত করে। ঘটনার পর মুদি দোকানি ধর্ষক আলাউদ্দিন পালিয়ে গেছে। সে উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের হাজীরটেক এলাকার সিরাজ উদ্দিনের ছেলে।

এদিকে শনিবার স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় ধর্ষককে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ করেছে এলাকাবাসী।

আড়াইহাজার থানা পুলিশের ওসি আক্তার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শিক্ষার্থী তার বাড়ির পাশে আলাউদ্দিনের মুদি দোকান থেকে ডিম কিনতে যায়। সেখানে সুযোগ বুঝে আলাউদ্দিন শিশুটিকে ধর্ষণ করে। এ ঘটনায় শিক্ষার্থীর বাবা বাদী হয়ে আড়াইহাজার থানায় মামলা দায়ের করেছেন। ধর্ষক আলাউদ্দিনকে গ্রেফতারের সর্বাত্মক চেষ্টা চালানো হচ্ছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!