নারায়ণগঞ্জশনিবার , ৪ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ইউপি চেয়ারম্যানকে লক্ষ্য করে গুলিবর্ষণ

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ৪, ২০২১ ১:০০ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃরূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউপি চেয়রম্যান তোফায়েল আহমেদ আলমাছ সস্ত্রীক নিজ বাড়ি মাছিমপুর যাওয়ার পথে সন্ত্রাসীরা তার ওপর হামলা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় চেয়াম্যানকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলিবর্ষণ করে সন্ত্রাসীরা। শুক্রবার বেলা পৌনে একটায় সন্ত্রাসীরা এ ঘটনা ঘটায়।
চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ জানান, শুক্রবার দুপুরে পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর সাথে তার বাসভবনে সৌজন্য সাক্ষাৎ করতে যান মুড়াপাড়া ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ। সস্ত্রীক সৌজন্য সাক্ষাৎ শেষে বাড়িতে ফেরার পথে ব্রাহ্মণগাঁও এলাকায় পৌঁছলে মুড়াপাড়া এলাকার শীর্ষ সন্ত্রাসী ও একাধিক মামলার আসামি সন্ত্রাসী রাজিব ওরফে পিস্তল রাজিব, মোহাম্মদ আলী, বাবু, রিয়াজসহ ১০-১২ জন অস্ত্রধারী সন্ত্রাসী চেয়ারম্যানের গাড়িতে হামলা করে এবং বেশ কয়েক রাউন্ড গুলিবর্ষণ করে। এক পর্যায়ে তারা চেয়ারম্যানকে অবরুদ্ধ করে রাখে। পরে খবর পেয়ে এলাকাবাসী সন্ত্রাসীদের জিম্মিদশা থেকে চেয়ারম্যানকে উদ্ধার করে।
রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, লিখিত কোনো অভিযোগ পাইনি। তদন্তপূর্বক দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!