নারায়ণগঞ্জসোমবার , ৬ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ইভটিজার, কিশোরগ্যাং, মাদক ব্যবসায়ী থাকবেনা-ওসি আসলাম হোসেন

Alokito Narayanganj24
জানুয়ারি ৬, ২০২০ ১২:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন বলেছেন, সন্ত্রাসী সন্ত্রানকে সুপথে আনেন, নতুবা পিতা মাতা অথবা আত্মীয় স্বজন হিসেবে আপনাকেও খেসারত দিতে হবে। এখন কোন এলাকায় ইভটিজার, কিশোরগ্যাং, মাদক ব্যবসায়ী থাকবেনা এবং সস্তাপুর ইসদাইর এলাকায়ও থাকবেনা।

স্থানীয় গন্যমান্য ব্যাক্তি ও পঞ্চায়েত কমিটি আগের মতো এলাকার ভালো মন্দের খোজ খবর রাখবেন এবং এলাকার প্রত্যেক ব্যাক্তিই তাদের মানতে হবে।

রোববার বিকেলে ইসদাইর ও দক্ষিন সস্তাপুর এলাকার গন্যমান্য ব্যাক্তি ও পঞ্চায়েত কমিটির নেতৃবৃন্দদের সাথে উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

ওসি আরো বলেন, প্রতিটি এলাকার প্রত্যেক ব্যাক্তিকে সচেতন হতে হবে। এলাকায় কোন ছেলে মাদক ব্যবসা করে তাদের বিষয় আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীকে জানাতে হবে। নয়তো এলাকায় তাদের বিরুদ্ধে কঠোর প্রতিবাদ করতে হবে। এছাড়া জঙ্গীবাদের বিষয়ও সকলকে সজাগ দৃস্টিতে থাকতে হবে। পুলিশ সার্বক্ষনিক জনসাধারণের পাশে আছে থাকবে।

এসময় ওসি প্রত্যেকটি অপরাধের জন্য তথ্য দিতে ওসি তার মুঠোঠোনের নাম্বার দেন।

দক্ষিন সস্তাপুরের পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক মোজাম্মেল হক তালুকদারের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন,ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, আলী আকবর মেম্বার, মুক্তিযোদ্ধা আমিনুল হক প্রধান, আবু তাহের মজুমদার, বাশার, মজিবুর রহমান, মেহবুবুল হক তালুকদার টগর, আলী আকব্বর প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!