নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২০ জুন ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ইয়াবাসহ একই পরিবারের ৩ জন আটক

alokitonarayanganj
জুন ২০, ২০১৯ ১০:৩২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : বন্দরের নূরবাগ নবীগঞ্জ এলাকা থেকে ৪২০ পিস ইয়াবাসহ একই পরিবারের তিনজনকে আটক করেছে র‌্যাব-১১’র সদস্যরা।

তারা হলেন- জাকির হোসেন গাজী ওরফে সোহেল (৪৬), তার স্ত্রী লিপা আক্তার লিপি (৪০) ও ছেলে রিফাত গাজী আকাশ (১৮)। এ সময় মাদক বিক্রির নগদ সাড়ে ২৭ হাজার টাকাও জব্দ করে র‌্যাব। বৃহস্পতিবার (২০ জুন) দুপুরে র‌্যাব-১১ এর কোম্পানি কমান্ডার মেজর তালুকদার নাজমুছ সাকিব স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বুধবার (১৯ জুন) দিনগত রাতে অভিযান চালিয়ে ওই তিনজনকে আটক করা হয়। আটকদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় তারা নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় দীর্ঘদিন ধরে ইয়াবা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিলো।

স্থানীয়দের ভাষ্যমতে, জাকির হোসেন এলাকায় সবার কাছে ইয়াবা সম্রাট হিসেবে পরিচিত। মাদক ব্যবসার দায়ে বহুবার আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে গ্রেফতারও হয়েছে। তার বিরুদ্ধে বন্দর থানার দু’টি মাদক মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!