নারায়ণগঞ্জরবিবার , ২৩ জুন ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ইয়ার্ন মার্চেন্ট এর নির্বাচন পরিদর্শনে এসপি

alokitonarayanganj
জুন ২৩, ২০১৯ ১:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : বাংলাদেশের সুতা ব্যবসায়ীদের সংগঠন ইয়ার্ন মার্চেন্ট এসোসিয়েশনের পরিচালনা পর্ষদের নির্বাচন চলছে। শনিবার (২২ জুন) সকাল ৯টায় শহরের নিতাইগঞ্জে অবস্থিত ইয়ার্ন মার্চেন্ট এসোসিয়েশনের কার্যালয়ে শুরু হয় ভোটগ্রহণ, চলে বিকেল ৪টা পর্যন্ত।

এদিকে দুপুরের দিকে নির্বাচনী পরিবেশ জানতে ইয়ার্ন মার্চেন্টের কার্যালয় পরিদর্শন করেছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ ও ব্যবসায়ী নেতা একেএম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান ও জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ।

দীর্ঘ সাত বছর পর ৯৩৬ জন ভোটারের সরাসরি ভোটে দুই বছর মেয়াদী এই পরিচালনা পর্ষদে সভাপতি, সিনিয়র সহ সভাপতি ও সহ সভাপতিসহ ১৮ জন সদস্য নির্বাচিত হবেন। নির্বাচনে অংশগ্রহণ করেছে দু’টি প্যানেল।

সাবেক সভাপতি এম সোলায়মানের নেতৃত্বাধীন প্যানেলে রয়েছেন, এম সোলায়মান, আব্দুল মান্নান মিঞা, আব্দুল্লাহ্ আল হোসেন বাপ্পি, মো. হুমায়ুন কবীর, মো. সাইদুর রহমান মোল্লা, দেবদাস সাহা, মো. আজহার হোসেন, মো. হাবিব ইব্রাহীম, মিন্টু চন্দ্র সাহা, মো. সাইদুর রহমান, মো. মহিউদ্দিন তুরান, মো. আব্দুল কাদির, মো. মাহফুজুর রহমান খান মাহফুজ, মো. মকবুল হোসেন, মো. কামরুল হাসান, মো. খায়রুল কবীর, অসীম কুমার সাহা, মো. ফয়সাল আহাম্মদ দোলন।

লিটন সাহার নেতৃত্বাধীন প্যানেলে রয়েছেন, লিটন সাহা, অশোক মহেশ্বরী, মো. মোজাম্মেল হক, মো. সেলিম রেজা, মো. মজিবুর রহমান, মো. আমিন উদ্দিন, মো. সিরাজুল হক হাওলাদার, মো. আকবর হোসেন, সঞ্জীত রায়, তাজুল ইসলাম, মোস্তফা এমরানুল হক মুন্না, জয় কুমার সাহা, মোহাম্মদ মুসা, মো. মুকুল হোসেন মল্লিক, মজিবর রহমান, মাওলানা নাজমুল হুদা বিন মাহিদ, মো. মেহেদী হাসান, আফসার আহমেদ।

নির্বাচন কমিশনের চেয়ারম্যানের দায়িত্বে রয়েছেন বিকেএমইএ’র প্রতিষ্ঠাতা সভাপতি মঞ্জুরুল হক। সদস্য হিসেবে রয়েছেন রাশেদ সারোয়ার ও ফারুক বিন ইউসুফ পাপ্পু।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!