নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

উচ্চশব্দে গান বাজছিল, বন্ধ করে দিল পুলিশ

Alokito Narayanganj24
ডিসেম্বর ২, ২০২১ ১:১১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:ফতুল্লার অক্টোফিস এলাকার বাংলা ভবন নামে একটি কমিউনিটি সেন্টারে উচ্চশব্দে গান বাজানো বন্ধ করেছে পুলিশ। বুধবার রাত সোয়া ১০টায় ফতুল্লা থানা অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল এএসপি) নাজমুল হাসানের নির্দেশে ওই কমিউনিটি সেন্টারে পুলিশ গিয়ে তা বন্ধ করে।

বুধবার রাতে অক্টোফিস এলাকার বাসিন্দা কাশেম মিয়া জানান, বৃহস্পতিবার এইচএসসি পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরীক্ষাথীরা পড়াশোনা নিয়ে খুবই  টেনশনে আছে।কিন্তু অবিবেকবান নামে শিক্ষিত কিছু মানুষ ফতুল্লার অক্টোফিস এলাকার বাংলা ভবন কমিউনিটি সেন্টারে গায়ক-গায়িকা এনে উচ্চশব্দে  গান-বাজনা করছিল। এতে করে আশপাশের এইচএসসি পরীক্ষাথীরা ক্ষুব্ধ ও বিরক্ত হয়। বেশ কয়েকবার শিক্ষার্থীদের অভিভাবকরা গিয়ে গান-বাজনা বন্ধ করার অনুরোধ করেন। কিন্তু তারা কিছুতেই কর্ণপাত করেনি।

উপায়ন্তর না পেয়ে এলাকাবাসী ফতুল্লা মডেল থানার অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল  এএসপি) নাজমুল  হাসানকে মুঠোফোনে জানান। তিনি ১০-১৫ মিনিটের মধ্যে ফতুল্লা থানা পুলিশের এসআই মোজাম্মেলকে ওই কমিউনিটি সেন্টারে পাঠান। তিনি এসে রাত সোয়া ১০টায় গান বাজনার অনুষ্ঠান বন্ধ করেন।

ওই এালাকার এইচএসসি পরীক্ষার্থী কামাল হোসেনের বাবা আব্দুল হালিম জানান, ধন্যবাদ ফতুল্লা পুলিশ আর ওই পুলিশ কর্মকর্তা নাজমুল হাসানকে।

আমরা এমন পুলিশ চাই। আমরা এ অভিযানে সন্তুষ্ট হয়েছি।এ বিষয়ে মডেল থানার অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল এএসপি) নাজমুল হাসান জানান,  ‘দুঃখজনক, বৃহস্পতিবার এইচএসসি পরীক্ষা। সেখানে  এভাবে গান বাজানো এটা কোনো শিক্ষিত বা বিবেকবান মানুষের কাজ নয়। গান বন্ধ করে দেয়া হয়েছে।

এসব বিষয়ে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম স্যারের কঠোর নির্দেশনা রয়েছে। 
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!