নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৫ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

উন্নয়নের স্বার্থে আবারো নৌকা মার্কায় ভোট দিন : জামান চেয়ারম্যান

Alokito Narayanganj24
নভেম্বর ১৫, ২০১৮ ৮:৫৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : উন্নয়নের সার্থে আবারো নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান করলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান। তিনি বলেন, এনায়েতনগর ইউনিয়নে বর্তমানে ১৪ কোটি টাকার উন্নয়নের কাজ চলছে। আওয়ামীলীগ সরকার উন্নয়নের জন্য আওয়ামীলীগ সরকার কোন কৃপনতা করে না। রাস্তাঘাট, ড্রেন ব্যবস্থাসহ শিক্ষা প্রতিষ্ঠানে উন্নয়ন, উন্নয়নমূলক কাজ করে করা হচ্ছে। অল্প সময়ের মধ্যে যেসব এলাকার রাস্তাঘাট, ড্রেনের কাজ করা হয়নাই তা করা হবে। নারায়ণগঞ্জে ব্যাপক উন্নয়ন হয়েছে তার এক মাত্র অবদান প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্নেহের আস্থাভাজন ছোট ভাই নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের। উনি যেভাবে উন্নয়নমূলক কাজ করে গেছেন বিগত সময়ের কোন এমপি তা করতে পারেনি। বৃহস্পতিবার (১৫ নভেম্বর) দুপুরে ফতুল্লার মুসলিমনগর নয়াবাজারস্থ অবস্থিত এস্যুরেন্স ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণী ও সমাপনী পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এসময় শিক্ষার্থীদের নাচ গান ও অভিনয়সহ কবিতা আবৃত্তি দেখে আবেগ আপ্লুত হয়ে আসাদুজ্জামান বলেন, তোমরা আমাকে শৈশবে নিয়ে গেছো। আমি অভিভুত মুগ্ধ।

এস্যুরেন্স ইন্টারন্যাশনাল স্কুলের প্রতিষ্ঠাতা আলহাজ্ব শফিকুল ইসলামের সভাপতিত্বে স্কুলের চেয়ারম্যান আব্দুল্লাহ আল ইমরানের পরিচালনায় অনুষ্ঠানের প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন, ফতুল্লা থানা থানা ছাত্রলীগের সাধারন সম্পাদক এমএ মান্নান, দৈনিক যায়যায়দিন পত্রিকার জেলা প্রতিনিধি ও জাগো নিউজ ২৪.কমের জেলা প্রতিনিধি মোঃ শাহাদাত হোসেন, ফতুল্লা থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন এস্যুরেন্স ইন্টারন্যাশনাল স্কুলের প্রিন্সিপাল মোঃ জহিরুল ইসলাম। তিনি স্কুলের সার্বিক দিন নিয়ে তুলে ধরেন। আর এস্যুরেন্স ইন্টারন্যাশনাল স্কুলের ২০১৮ সালের সেরা শিক্ষার্থী হিসাবে সম্মাননা স্মারক গ্রহন করেছে ৫ম শ্রেনীর ছাত্রী মারিয়া ইসলাম অহনা।

এসময় আরো উপস্থিত ছিলেন এনায়েতনগর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আসমা আক্তার রিতা, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড সদস্য মোঃ সামসুল হক, স্থানীয় সমাজ সেবক এ কেএম মহিউদ্দিন, মোঃ জাহাঙ্গীর আলম, জেলা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক মাশফিকুর রহমান শিশির, আলোকিত বক্তাবলীর সভাপতি নাজির হোসেন, সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, ফতুল্লা থানা যুবলীগ নেতা সোহেল মাদবর, যুবলীগ নেতা রাশেদুল ইসলাম সুমন, আলিনুর রহমান রাজু, খলিলুর রহমান টিটু, আরিফুর রহমান, স্কুলের পরিচালক নোমান আহম্মেদ, সাফায়েত হোসেন সৌরভ, স্কুলের শিক্ষিকা নাজমুন ফেন্সি, শাহিনা পারভীন বিউটি, তসমিয়া ইয়াসমিন নদী, নাসরিন আক্তার।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!