নারায়ণগঞ্জশুক্রবার , ৯ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

একতা সমাজ উন্নয়ন পরিষদের উদ্যোগে ওয়াজ মাহফিল

alokitonarayanganj
নভেম্বর ৯, ২০১৮ ৬:১১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : আজ ৯ নভেম্বর শুক্রবার একতা সমাজ উন্নয়ন পরিষদের এর উদ্যোগে ৪র্থ বার্ষিকী ওয়াজ ও দোয়ার মাহফিল আয়োজন করা হয়েছে। ফতুল্লা রেলষ্টেশন জোড়পুল রোড এলাকায় এ মাহফিলের আয়োজন করে একতা সমাজ উন্নয়ন পরিষদের সদস্যরা।

প্রধান বক্তা হিসেবে ওয়াজ করিবেন মুফতি এহসানুল হক জিলানী পেশ ঈমাম ভারপ্রাপ্ত খতিব, বায়তুল মোকাররম জাতীয় জামে মসজিদ, বিশেষ বক্তা হিসেবে ওয়াজ করিবেন, হযরত মাওলানা আব্দুর রহমান মুহাদ্দিস, জামিয়া রাব্বিনিয়া আরাবিয়া ও খলিফা পীর সাহেব ঢালকানগর। মুফতি আমিনুল ইসলাম তইয়িবী মুয়াদ্দিস, জামিয়া রাহমানিয়া দারুল ইসলাম ঢাকা ও খতিব ফতুল্লা প্লাটফর্ম জামে মসজিদ। মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকিবেন আলহাজ্ব খন্দকার লুৎফর রহমান স্বপন, চেয়ারম্যান ফতুল্লা ইউনিয়ন পরিষদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকিবেন মোঃ বশির উদ্দিন সহকারী পরিচালক প্রধানমন্ত্রীর কার্যালয়। সভাপতিত্ব করিবেন হাজী মো. শাহ-আলম হাওলাদার।

উপদেষ্টা মন্ডলী হিসেবে উপস্থিত থাকবেন, মোঃ সিরাজুল ইসলাম, হাফেজ মাওলানা মাহবুবুর রহমান ও মোঃ সেলিম খাঁন। সার্বিক ব্যবস্থাপনায়, হাজী হারুন আর রশিদ, হাজী মোঃ জাহাঙ্গীর হোসেন, মোঃ শামীম জুয়েল। আরজগুজার, হারুন আর-রশিদ সুমন সভাপতি একতা সমাজ উন্নয়ন পরিষদ, মনির হোসেন শিকদার সাধারন সম্পাদক একতা সমাজ উন্নয়ন পরিষদ, ইফতেকার হাসান শাওন সিনিয়র সহ-সভাপতি একতা সমাজ উন্নয়ন পরিষদ, মেহেদী হাসান কোষাধ্যক্ষ একতা সমাজ উন্নয়ন পরিষদ, খায়রুল ইসলাম সাংগঠনিক সম্পাদক একতা সমাজ উন্নয়ন পরিষদ মোঃ আল-আমিন যুগ্ম সম্পাদক একতা সমাজ উন্নয়ন পরিষদ, ক্রীড়া সম্পাদক মোঃ সাজ্জাদ হোসেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!