নারায়ণগঞ্জবুধবার , ৮ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

একাধিক মামলার আসামী দুর্ধর্ষ জিকু খান গ্র‍েফতার

Alokito Narayanganj24
জানুয়ারি ৮, ২০২০ ১:০২ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জে আলোচিত সোহাগ হত্যাকাণ্ডের পর তার লাশ ৯ টুকরা করার ঘটনায় দায়ের করা মামলার আসামি জিকু খানকে গ্র‍েফতার করা হয়েছে।

মঙ্গলবার (৭ জানুয়ারি) দুপুরে পৌর শহরের দেওভোগ এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতার জিকু খান দেওভোগ এলাকার আলোচিত দৌলত খানের ছোট ছেলে ও মাদকসহ ডজনখানেক মামলার আসামি। এছাড়া তার বড় ভাই জাকির খান এক যুগেরও বেশি সময় ধরে দেশের বাইরে পলাতক রয়েছেন।

সদর মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুজ্জামান জানান, ফতুল্লা মডেল থানায় দায়ের করা সোহাগ হত্যা মামলা ও ১৬ ডিসেম্বর পুলিশের ওপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া গ্রেফতার জিকুর বিরুদ্ধে একাধিক হত্যা ও মাদকের মামলা রয়েছে।উল্লেখ্য, গত ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ পৌর শহরের ২ নম্বর রেলগেট এলাকায় বিএনপি সমর্থকরা ব্যানারসহ বিজয় র‌্যালি বের করে। এতে পুলিশ বাধা দিলে উভয়পক্ষের মধ্যে ধস্তাধস্তি শুরু হয়। একপর্যায়ে পুলিশ লাঠিচার্জ করলে নেতাকর্মীরা পুলিশের ওপর হামলা চালায়। এ ঘটনায় এসআই সাইফুল ইসলাম বাদী হয়ে জেলা ও মহানগর বিএনপির ১৯ নেতার নাম উল্লেখসহ অজ্ঞাত ৩০০ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!