নারায়ণগঞ্জশনিবার , ২৭ আগস্ট ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

এক মাসের মধ্যে বিদ্যুৎ সমস্যা সমাধানের চেষ্টা হচ্ছে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী

Alokito Narayanganj24
আগস্ট ২৭, ২০২২ ১২:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, জ্বালানি সংকটে বিশ্ব একটি বড় বিপর্যয়ে পড়েছে। আগামী এক মাসের মধ্যেই দেশের বিদ্যুৎ সমস্যার সমাধানের চেষ্টা করা হচ্ছে।

শুক্রবার (২৬ আগস্ট) বিকেলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দক্ষিণ কেরানীগঞ্জ থানা শাখা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে চুনকুটিয়া বালিকা উচ্চবিদ্যালয় মাঠে আয়োজিত এক আলোচনা প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নসরুল হামিদ বলেন, এ জ্বালানি বিপর্যয়ের প্রভাব বাংলাদেশেও পড়েছে। দেশে কলকারখানা বেড়েছে। গ্রাহক পর্যায়ে বিদ্যুতের চাহিদা বেড়েছে। তাই বিদ্যমান সংকট মোকাবিলায় সবাইকে সাশ্রয়ী হতে হবে।

এসময় তিনি অরাজকতা সৃষ্টিকারীদের বিরুদ্ধে দলীয় নেতাকর্মীদের সজাগ থাকারও আহ্বান জানান।

কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মো. মুজিবুর রহমান, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আসরারুল হাসান আসু প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!