নারায়ণগঞ্জশুক্রবার , ২৯ জানুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

এতিম শিশুদের নিয়ে জন্মদিনের কেক কাটলেন ইউএনও নাহিদা বারিক

Alokito Narayanganj24
জানুয়ারি ২৯, ২০২১ ১২:০০ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ এতিম শিশুদের নিয়ে জন্মদিন পালন করলেন নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাহিদা বারিক। বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) বিকেলে ফতুল্লার মুসলিমনগর শিশু পরিবার (এতিমখানা) প্রাঙ্গণে এতিম শিশু ও অন্ধ এতিমদের নিয়ে জন্মদিনের কেক কাটেন তিনি।

জানা গেছে, জন্মদিনের আনন্দ ভাগ করে নিতে বিকেলে কেক ও মিষ্টি নিয়ে ইউএনও নাহিদা ছুটে যান মুসলিমনগর এতিমখানায়। কেক কেটে নিজে এতিম শিশুদের খাইয়ে দেন তিনি। এসময় এতিমদের মাঝে স্কুলব্যাগও উপহার দেন তিনি।

পরে এতিমখানায় শিশুদের জন্য কম্পিউটার ল্যাব ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় চার নেতার ছবি টাঙিয়ে কর্নার উদ্বোধন করেন তিনি।

নাহিদা বারিক বলেন, ‘আমরা বিভিন্ন সময় বিভিন্ন দিবসে উৎসব করতে পারি। কিন্তু যাদের দুনিয়ায় কেউ নেই, তাদের তো মনে কোনো আনন্দ নেই। এতিমরা সব আনন্দ থেকে বঞ্চিত। তাই আমার জন্মদিনের আনন্দটুকু এতিমদের মাঝে উৎসর্গ করলাম। তাদের নিয়ে কেক কেটে নিজের জন্মদিন পালন করলাম।’

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!