নারায়ণগঞ্জরবিবার , ২ জুন ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

এবার ইতিহাসের স্বস্তিদায়ক ঈদযাত্রা : ওবায়দুল কাদের

alokitonarayanganj
জুন ২, ২০১৯ ৫:১৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এবারের ঈদযাত্রা হচ্ছে ইতিহাসের সবচেয়ে স্বস্তিদায়ক ঈদযাত্রা। ঈদযাত্রায় কোনো যানজট কিংবা ভোগান্তি নেই। মানুষ স্বস্তিতে ঘরে ফিরতে পারবে।

২ জুন রবিবার নারায়ণগঞ্জের দ্বিতীয় মেঘনা সেতু পরিদর্শন শেষে সোনারগাঁয়ে হাইওয়ে পুলিশ কমান্ড অ্যান্ড মনিটরিং সেন্টার উদ্বোধনকালে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, ঈদযাত্রায় ও ঈদকে ঘিরে সার্বিক নিরাপত্তায় আমরা সর্বোচ্চ সতর্ক আছি, থাকব এবং আমাদের বাহিনীর সদস্যরাও সর্বোচ্চ সতর্ক থাকবে।

বিএনপি মহাসচিবকে উদ্দেশ করে ওবায়দুল কাদের বলেন, বিএনপি মহাসচিব কি ভুলে গেছেন তারা ক্ষমতায় থাকাবস্থায় তিনবার দুর্নীতিতে বিশ্বচ্যাম্পিয়ন হয়েছেন। দুর্নীতির অভিযোগে যাদের বিচার হয়েছে এবং হচ্ছে তাদের মুখে দুর্নীতির অভিযোগ, ভূতের মুখে রাম নাম।

এদিকে ভারতের সঙ্গে যেসব অমীমাংসিত ইস্যু রয়েছে সেগুলো শিগরিরই মীমাংসিত হবে বলে জানিয়েছেন সেতুমন্ত্রী।

এ সময় জেলা পুলিশ সুপার হারুনুর রশিদসহ জেলা প্রশাসন, সড়ক ও জনপথ এবং জেলা পুলিশের শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!