নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৬ নভেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

এমপি খোকাকে ক্ষমা করলেন আনোয়ার হোসেন

Alokito Narayanganj24
নভেম্বর ২৬, ২০২০ ৬:৫৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ‘আমি খোকাকে ক্ষমা করে দিলাম। খোকা তোমার যদি কোন দিন, অনুশোচনা আসে, তাহলে আল্লাহর কাছে ক্ষমা চেয়ে নিও।

নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব  লিয়াকত হোসেন খোকাকে উদ্দেশ্য করে এ মন্তব্যগুলো করেছেন জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) জেলা পরিষদের এক অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে তিনি ওই মন্তব্যগুলো করেন।

উল্লেখ্য, গত ১৭ নভেম্বর সোনারগাঁ জি.আর ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজের প্রধান ফটকে সাঁটানো নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেনের নামে লাগানো নাম ফলকটি কে বা কাহারা ভেঙ্গে ফেলে। এ ঘটনায় অভিযোগের আঙ্গুল তোলা হয় নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার বিরুদ্ধে। এ ঘটনার পর  থেকে এর প্রতিবাদে ধারাবাহিকভাবে সোনারগাঁও সহ জেলা শহরে নানা কর্মসূচি পালন করে আওয়ামী লীগ।

অপরদিকে আওয়ামী লীগের এসব কর্মসূচীর  প্রতিবাদে পাল্টা কর্মসূচি পালন করে সাংসদ খোকার সমর্থক তথা জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বক্তব্যে আনোয়ার হোসেনের সাংসদ খোকাকে উদ্দেশ্য করে আরো বলেন, ‘হয়তো তুমি নির্দেশ দিয়েছ, বাস্তবায়ন করেছে তোমার ক্যাডাররা। গত ১৭ নভেম্বর একটি দুঃখজনক ঘটনার প্রক্রিয়া শুরু হয়েছে। এরপর আমার পক্ষ থেকে মুখ খোলা হয়নি। আজ বলছি, লিয়াকত হোসেন খোকা, তুমি অত্যন্ত ছোট মানুষ। আমারও বয়সে অনেক ছোট। এখনও এমপি হওয়ার মতো যোগ্য লোক তুমি হয়ে উঠো নাই। শেখ হাসিনার বদৌলতে জোটের থেকে তুমি এমপি হয়ে গেছো। বয়স অল্প, পদ পেয়ে গেছো অনেক বড়।’

আনোয়ার হোসেন বলেন, ‘তুমি ভুল করেছ, সেই ভুলের ক্ষমা চাওয়া তোমার উচিৎ ছিল। কিন্তু করো নাই। মহান রব্বুল আলামিন তোমায় হেদায়াত করুক। আমার কাছে ক্ষমা পার্থনা চাওয়া দরকার নাই। আমি খোকাকে কোন অভিশাপ দিচ্ছি না। আমি খোকাকে খারাপ বলছি না। খোকার কৃতকর্মের জন্য, নিজেরই সংশোধনের সময় আসবে। হয়তো ক্ষমা একদিন চাইতেও হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!