নারায়ণগঞ্জশনিবার , ২৯ আগস্ট ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

এমপি বাবুর বিরুদ্ধে ফেইসবুকে আপত্তিকর পোস্ট, যুবক গ্রেফতার

Alokito Narayanganj24
আগস্ট ২৯, ২০২০ ৭:২৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার)এর সরকার দলীয় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবুর বিরুদ্ধে ফেইসবুকে আপত্তিকর ও মানহানিকর পোস্ট দেওয়ায় আওয়ামীলীগ কর্মী কাউছার আহমেদ পলাশ (২৮) নামের এক যুবককে শুক্রবার (২৮ আগষ্ট) রাতে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত পলাশ উপজেলার ডোমারচর গ্রামের জামানের ছেলে। সে এমপি বাবু’র প্রতিদন্ধী কেন্দ্রীয় যুবলীগের সাবেক তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক ও জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক ইকবাল পারভেজের সাথে রাজনীতির সাথে সম্পৃক্ত।
আড়াইহাজার থানার উপপরিদর্শক (এস আই ) কাজী সালেহ আহমেদ জানান, গ্রেফতারকৃত পলাশ ফেসবুকে কয়েকটি আইডি চালু করে এমপি নজরুল ইসলাম বাবুর বিরুদ্ধে বিভিন্ন মন্তব্য করে থাকেন। যার ফলে তাকে গ্রেফতার করা হয়। এর আগে শুক্রবার বিকালে সরকারী সফর আলী কলেজের ভিপি নিহাদুল ইসলাম রাজু বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন। শনিবার তাকে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করে পুলিশ।
আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চত করেছেন। পুলিশ জানিয়েছে, তথ্য প্রযুক্তি (ডিজিটাল) নিরাপত্তা আইনে করা এটি দ্বিতীয় মামলা। এর আগেও এমপি নজরুল ইসলাম বাবুকে উদ্দেশ্য করে ফেসবুকে মানহানিকর পোস্ট দেয়া হয়। পরে তার ভাগ্নে পরিচয়ে হারুন অর রশীদ নামে একব্যক্তি তথ্য প্রযুক্তি (ডিজিটাল) নিরাপত্তা আইনে একটি মামলা করলে বন্দর উপজেলার নবীগঞ্জ থেকে একজনকে আওয়ামীলীগের কর্মী গ্রেফতার করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!