নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৮ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

এসপির কার্যক্রমে চিন্তিত অপরাধী চক্র : সন্তুষ্ট সাধারণ মানুষ!

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২৮, ২০১৯ ৯:১৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদ, ভূমিদস্যু দমন ও শহর হতে হকার ও যানজট দূর করে শহরবাসসহ জেলাবাসীর মনজয় করে নিলেও স্বার্থান্বেষী মহলের কারনে তার মেয়াদ পূর্ন করে যেতে পারবেন কিনা সন্দিহান সচেতন মহল। বর্তমান এসপি হারুন অর রশিদের মতো কোন এসপি কিংবা ডিসি নারায়ণগঞ্জ শহরকে হকার ও যানজট মুক্ত করতে পারেননি। পারেননি মাদক ও সন্ত্রাস নির্মূলে উল্লেখযোগ্য কার্যক্রম চালাতে।

মাত্র ৩ মাসের ব্যবধানে জেলাকে শান্তিপূর্ন অবস্থানে নিয়ে আশায় সাধারণ মানুষ আনন্দিত ও খুশি হলেও সুবিধাবাদী মহল গোপনে গোপনে এসপির উপর নাখোশ। এই চক্রটি চাইবে এসপিকে যত দ্রুত সম্ভব তাকে জেলা হতে বিদায় করতে। সেদিকেও কঠোর দৃষ্টি রাখতে হবে এসপি মহোদয়কে।

আলোকিত নারায়ণগঞ্জ ২৪.নেট বেশ কয়েকজন পথচারীর সাথে কথা বলেছে এসপি হারুন অর রশীদের ৩ মাসের আইন শৃংখলা, মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, যানজট ও হকার বিষয় নিয়ে।

পথে হাটঁতে হাটঁতে কথা হয় মেহমুদ খানের সাথে। থাকেন সিদ্ধিরগঞ্জ। কুঁড়িগ্রাম জেলায় বাড়ি। নারায়ণগঞ্জে আছেন ৮ বছর যাবত। একটি গার্মেন্টস এর শ্রমিক। তিনি জানালেন, আগে চাষাড়ায় বিশাল জ্যাম লেগে থাকতো। এখন সেটা নেই এখন পথ চলেও আরাম পাই। তবে আইন শৃংখলা ভাল। চাষাড়ায় প্রায় সময় ছিনতায় হয় বলে জানালেন। এ দিকে পুলিশকে খেয়াল রাখতে বললেন।

মাসদাইর এলাকায় থাকেন আহসান উল্লাহ পেশায় রাজমিস্ত্রী। পড়ালেখা ৮ম শ্রেনী পর্যন্ত করলেও তিনি নিয়মিত পত্রিকা পড়েন। বললেন লোকাল পত্রিকা পড়েন বেশী। তার মনে হলো বর্তমানে আইনশৃংখলা ভাল। নিরাশা ব্যক্ত করে বললেন ভূমিদস্যুদের বিরুদ্ধে আরো কঠোর হতে হবে। মাদক অনেকটা কমেছে। মাসদাইর ঘোষেরবাগ ও গাবতলী কাপুইড়া পট্টি এলাকায় মাদক ব্যবসা এখনো চলছে। সে দিকে খেয়াল রাখতে বললেন তিনি।

এড. মোহসিন মিয়া নারায়ণগঞ্জ জজ কোর্ট তার কর্মস্থল। থাকেন শিবু মার্কেট লামাপাড়ায়। গ্রামের বাড়ি চাদঁপুর জেলার মতলব থানায়। তিনি জানালেন আইন শৃংখলা ভাল। এসপির কার্যক্রমে সন্তোষ প্রকাশ করে বললেন, সকাল হতে সন্ধ্যা পর্যন্ত যেন চাষাড়া হতে পুরাতন কোর্ট পর্যন্ত কোন হকার বসতে না পারে ও চাষাড়া হতে সাইনবোর্ড কোন অবৈধ দোকান পাট না বসতে পারে সেদিকে খেয়াল রাখতে হবে।

সাধারণ ও খেটে খাওয়া মানুষগুলো এসপির বর্তমান কার্যক্রমে সন্তোষজনক হলেও নানা অপকর্মের সাথে জড়িতরা কিছুতেই ভাল দৃষ্টিতে দেখবেনা। তারা চাইবে ভাল কাজগুলোকে বিলিন করে দিতে। এসপিকে বদলী করতে তোড়জোর চালাবে। সাধারণ মানুষ চান হারুন অর রশিদ বিপিএম (বার), পিপিএম (বার) এর মতো এসপি তার পূর্নমেয়াদ দায়িত্ব পালন করে যাক তার সাফল্যময় কার্যক্রম দিয়ে। তার সু-কার্যক্রমে পরাজিত হবে অপরাধী চক্র।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!