নারায়ণগঞ্জমঙ্গলবার , ২০ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

এসপির মাদক বিরোধী অভিযানে মীর সোহেলের কর্মী জনি গ্রেপ্তার

Alokito Narayanganj24
নভেম্বর ২০, ২০১৮ ১১:২৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : ফতুল্লায় মাদক বিরোধী অভিযান চালিয়ে যুবলীগ কর্মী জনি (৩৫)কে গ্রেপ্তার করেছে পুলিশ। ১৯ নভেম্বর ফতুল্লার সেহাচর নূর মসজিদ এলাকায় মাদক বিরোধী সমাবেশে শেষে পুলিশ সুপার আনিসুর রহমানের নেতৃত্ব পিলকুনি এলাকা থেকে গ্রেপ্তার করে। এসময় জনির বাড়ির সামনে সাটানো সিসি ক্যামেরা ২টি ও কম্পিউটার জব্দকরা হয়েছে।

গ্রেপ্তারকৃত জনি থানা যুবলীগ সভাপতি মীর সোহেল আলীর একনিষ্ঠ কর্মী বলে জানা যায়। এর আগেও জনি মাদকসহ পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছিল। মাদক ব্যবসা মজবুত করতে সে যুবলীগে যোগদান করে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মঞ্জুর কাদের জানান, আটককৃত জনির বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এলাকাবাসী জানায়, জনির নেতৃত্বে পিলকুনি এলাকায় মাদক ব্যবসাসহ পতিতার ব্যবসা হয় এবং পতিতার কাছে কোন খদ্দের আসলে তাদের ব্ল্যাক মেইল করে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়। তার নেতৃত্বে প্রায় ডজন খানেক মাদক বিক্রির সেলসম্যান রয়েছে। পুলিশ যাতে গ্রেপ্তার করতে না পারে কে রাস্তায় আসা যাওয়া করে তার নিরাপত্তার জন্য তার বাড়ির সামনে সিসি ক্যামেরা বসানো হয়েছে।

উল্লেখ্য, যুবলীগ সভাপতি মীর সোহেল আলীর নাম ব্যবহার করে দাপটের সঙ্গে মাদক ব্যবসা করে আসছিল যুবলীগ কর্মী হাসান। হাসান থানা যুবলীগ নাম ব্যবহার করে বিভিন্ন এলাকায় সংসদ সদস্য শামীম ওসমান, মীর সোহেল আলী ও হাসানের ছবিসহ ব্যানার ফেষ্টুন করে ফতুল্লা থানা এলাকায় বিভিন্ন রাস্তায় মোড়ে মোড়ে দেখা গিয়েছিল। এই ব্যানার ফেষ্টুন শো করে দীর্ঘদিন মাদক ব্যবসা করে আসছিল হাসানসহ তার সহযোগীরা। তার পরেও মীর সোহেল আলী তার কর্মীদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেননি।

এসপির মাদক বিরোধী অভিযানে মীর সোহেলের কর্মী জনি গ্রেপ্তার

গ্রেফতারকৃত যুবলীগ কর্মী হাসান

এরপর ফতুল্লা মডেল থানার এএসআই কামরুল হাসান ২০১৭ সালের ৮ ফেব্রয়ারী বুধবার দুপুর ১২টায় পিলকুনি এলাকা থেকে চিহ্নিত মাদক ব্যবসায়ী হাসান তার সহযোগী সাজ্জাদ ও কালুকে ৫০০ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার করেছিল।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!