নারায়ণগঞ্জশনিবার , ২২ জুন ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

এসপি বরাবর অভিযোগ, ইসমাইল গংদের চাঁদাবাজি থেকে রক্ষা পাচ্ছেনা!

alokitonarayanganj
জুন ২২, ২০১৯ ১২:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে শিমরাইল মোড়ে ফুটপাতের শীর্ষ চাঁদাবাজ চক্র ইসমাইল গংদের বিরুদ্ধে পুলিশ সুপার বরাবর অভিযোগ করেও রেহাই পাচ্ছেনা ক্ষুদে দোকানী মিজানুর রহমানসহ অন্যান্য ব্যবসায়ীরা। ক্ষুদে দোকানী মিজানুর রহমান পুলিশ সুপার বরাবর গত ৫/৫/১৯ইং তারিখে ইসমাইল গংদের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন যার নং আর-৯১১ভি ( ৫/৫/১৯ইং)।

এসপি বরাবর অভিযোগে নিমাই কাশারী এলাকার মৃত.আবদুল মোতালেবের ছেলে মোঃ মিজানুর রহমান উল্লেখ করেন, চিটাগাং রোডের ফুট ওভারব্রীজের নীচে চান সুপার মার্কেটের সামনে প্যান্টের দোকান নিয়ে ব্যবসা করে আসছে। সিদ্ধিরগঞ্জের সানারপাড় আদর্শনগর এলাকার গিয়াসউদ্দিনের ছেলে মোঃ ইসমাইল ও তার সহযোগি সানারপাড় এলাকার ইকবাল, সোহেল, আলম, রাকিব গং প্রতিদিন তার কাছ থেকে ৪/৫শ’ টাকা চাঁদা নিয়ে যায়। তাদের দাবীকৃত চাঁদা না দিলে তাদের বাহিনী পাঠিয়ে মারধর করে এবং প্রান নাশের হুমকী প্রদান করে। ইসমাইল গংদের চাঁদাবাজির বিষয়টি এনসিসি ৩নং ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদলকে অবহিত করা হলে তিনি তা আমলে না নিয়ে কালক্ষেপণ করেন। চাঁদাবাজদের কবল থেকে বাঁচতে মাননীয় পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ দায়ের করি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!