নারায়ণগঞ্জবুধবার , ১০ ফেব্রুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

করোনা টিকা নিলেন ইউএনও নাহিদা বারিক

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১০, ২০২১ ১২:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ করোনার হটস্পট নারায়ণগঞ্জে সবাইকে ভ্যাকসিন নেয়া জরুরি বলে মনে করেন নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক। তিনি সবাইকে দ্রুত করোনার ভ্যাকসিন নেয়ার আহ্বান জানিয়েছেন।

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে শহরের ৩০০ শয্যাবিশিষ্ট করোনা হাসপাতালে করোনা টিকা নিয়ে সবাইকে এ আহ্বান জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা।

ইউএনও নাহিদা বারিক বলেন, ‘জেলা প্রশাসকসহ আমরা নারায়ণগঞ্জে প্রধানমন্ত্রীর নির্দেশনামতে করোনার ভ্যাকসিনেশন শুরু করেছি। আমাদের জেলা প্রশাসক, সিভিল সার্জন ও হাসপাতালের তত্ত্বাবধায়ক এবং পুলিশ সদস্যসহ অনেকেই ভ্যাকসিন নিয়েছেন। আমিও নিয়েছি।’

তিনি বলেন, ‘নারায়ণগঞ্জ সদর উপজেলাবাসীকে অনুরোধ করতে চাই, আমরা কিন্তু একটি হটস্পটের মধ্যে আছি। প্রত্যেকে রেজিস্ট্রেশন করুন। কোভিডের টিকা নিন। এই টিকাটি অত্যন্ত নিরাপদ। এ পর্যন্ত যারা নিয়েছেন তারা সবাই সুস্থ আছেন। সবাইকে আহ্বান জানাব, বিশেষ করে যারা ফ্রন্টফাইটার এবং সাধারণ মানুষ (বয়স) ৪০ বছরের ওপরে, তারা সহজেই রেজিস্ট্রেশন করে রেজিস্ট্রেশনের আওতায় আসতে পারবেন।’

এসময় ৩০০ শয্যা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আবুল বাশার, উপজেলা পরিষদের চেয়ারম্যান আজাদ বিশ্বাস, করোনা ফোকাল পার্সন ও সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম, ৩০০ শয্যা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. সামসুজ্জোহা সঞ্চয় প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!