নারায়ণগঞ্জশনিবার , ৪ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

কর্মহীন ট্রাক চালকদের খাদ্যসামগ্রী দিলেন শ্রমিক নেতা পলাশ

Alokito Narayanganj24
এপ্রিল ৪, ২০২০ ৭:০০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :করোনার এই দুর্যোগে অনেক পরিবারই কর্মহীন। বেকার ঘরে বসে থাকা ট্রাক চালকদের মাঝে খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরণ করলেন জাতীয় শ্রমিক নেতা পলাশ।

(৪ এপ্রিল ২০২০) শনিবার দুপুরে পাগলা তালতলা ট্রাক টারমিনালে এ খাদ্য সামগ্রী প্যাকেট বিতরণ করেন তিনি।খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাউল, ১ কেজি পেঁয়াজ, ২ কেজি আলু, ১ কেজি সয়াবিন তেল, ১ কেজি ডাল, ও ১ কেজি লবণ।

খাদ্য সামগ্রী বিতরণ শেষে শ্রমিক নেতা পলাশ বলেন, মহামারী করোনাভাইরাস সংক্রমণ রোধে সারাদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাধারণ ছুটি ঘোষণা করেছেন। এই ছুটির কারণে অনেকেই কর্মহীন হয়ে পড়েছেন। এমন পরিস্থিতিতে আমার ট্রাক চালক ভাইরা ও কর্মহীন হয়ে পড়েছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন একজন মানুষ না খেয়ে থাকবে না।তেমনি আমার ট্রাকচালক ভাইরা কোন ভাবেই না খেয়ে থাকবে না।আমি পলাশ যতদিন বেঁচে থাকরো ততদিন তাদেরকে সহযোগীতা করবো।

তিনি আরও বলেন, যতদিন এমন পরিস্থিতি থাকবে ততদিন সামর্থন অনুযায়ী যেকজন মানুষের মুখে সম্ভব খাবার তুলে দেওয়ার চেষ্টা করবো। প্রধানমন্ত্রী ঘোষণা করেছেন একজন মানুষও না খেয়ে থাকবে না। আমরা তার কর্মী। তার আদর্শ লালন করি। তার চিন্তা, তার নির্দেশই আমাদের শীরধার্য। তাই আমরাও বলতে চাই, বঙ্গবন্ধুর এই সোনার বাংলায় একজন মানুষকেও আমরা না খেয়ে থাকতে দেব না, ইনশাল্লাহ।

আমাদের মত যাদের একটু সামর্থ আছে তাদের উচিত এই দুর্যোগকালিন সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানো। এটাকে কর্তব্য ও দায়িত্ব মনে করেই আমি করছি। আশা করি অন্যরাও অসহায় মানুষের জন্য নিজ অবস্থান থেকে কিছু করবেন। আর সবাই ঘরে থাকেন আমারা আছি আপনাদের পাশে।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আন্তঃজিলা ট্রাক চালক ইউনিয়ন দক্ষিন বঙ্গের লািইন সম্পাদক আবুল হোসেন, পাগলা শাখার সিঃ সহ সভাপতি বাবুল আহম্মেদ, সহ সভাপতি আব্দুল করিম তাপু, সাধারন সম্পাদক জজ মিয়া, ফিরোজ মিয়া, সাংহঠনিক সম্পাদক বশির মিয়াসহ পাতলা শাখার নেতৃবৃন্দরা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!