নারায়ণগঞ্জশুক্রবার , ১ সেপ্টেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

কাভার্ডভ্যান-অটোরিকশা সংঘর্ষে স্কুলছাত্রী নিহত

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১, ২০২৩ ৫:০৪ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জে এশিয়ান হাইওয়েতে কাভার্ডভ্যান ও সিএনজিচালিত অটোরিকশা সংঘর্ষে ইশরাত জাহান তানহা (১৮) নামে অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও চার যাত্রী।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) সকালে এশিয়ান হাইওয়ের মদনপুর টু আড়াইহাজারগামী সড়কের আন্দিরপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইশরাত রূপগঞ্জের মুড়াপাড়া এলাকার ফারুক ভূঁইয়ার মেয়ে। তিনি এবার শহিতুন্নেসা পাইলট স্কুল থেকে এসএসসি পরীক্ষার্থী ছিলেন।

তাৎক্ষণিকভাবে এলাকাবাসী ও পথচারীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাভার্ডভ্যানটি জব্দ ও মরদেহ উদ্ধার করে।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে আন্দিরপাড় এলাকায় একটি কাভার্ডভ্যানের সঙ্গে যাত্রীবাহী অটোরিকশার সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে এক নারী যাত্রী নিহত হন। এ সময় আহত হন আরও চার যাত্রী।

এ ব্যাপারে কাঁচপুর হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নওফেল বিন আলম জানান, কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। ঘটনাস্থলে এক যাত্রী নিহত হন ও আহতদের হাসপাতালে নেওয়া হয়েছে। দুর্ঘটনার ফলে যানজট সৃষ্টি হয়েছিল। বর্তমানে যান চলাচল স্বাভাবিক।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!