নারায়ণগঞ্জশুক্রবার , ১৮ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

কালী মায়ের পূজা উপলক্ষ্যে মাসদাইর শ্মঁশানে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

Alokito Narayanganj24
জানুয়ারি ১৮, ২০১৯ ৮:৫৭ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : নারায়ণগঞ্জ মহাশ্মঁশান কমিটির উদ্যেগে শ্রী শ্রী শ্মঁশান কালী মায়ের পূজা ও শ্রী শ্রী তারকব্রহ্ম হরিনাম সংকীর্ত্তন উৎসব উপলক্ষ্যে শুক্রবার ১৮ জানুয়ারি মাসদাইর পৌর মহাশ্মঁশানে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ পৌর মাসদাইর শশ্মান পরিচালনা কমিটির সভাপতি নিরঞ্জন চন্দ্র সাহা ও সর্ব সম্মতিক্রমে সভাপতিত্ব করেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষেেদর কেন্দ্রীয় কমিটির সদস্য শ্রী বাসুদেব চক্রবর্তী।

এসময় আরো উপস্থিত ছিলেন, হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান কল্যাণ ট্রাস্টের নারায়ণগঞ্জ জেলা সভাপতি পরিতোষ কান্তি সাহা, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ জেলা সভাপতি শংকর সাহা, নারায়ণগঞ্জ পৌর মাসদাইর শশ্মান পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক সুজন সাহা, নারায়ণগঞ্জ সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি রণজিৎ মোদক, সাধারণ সম্পাদক রণ্জিত মন্ডল, যুগ্ম সম্পাদক অরুণ চন্দ্র দাস, শ্রী তপন সাহা, সাংবাদিক দীপক ভৌমিক, কিশোর কুমার দাস, অর্জুন দাস, তাপস মন্ডল, রতন, সুভাষ মজুমদার, শান্তি ঘোষাল, রঞ্জন দাস, সুভাষ চন্দ্র সাহা, তাপস দাস প্রমুখ। সভায় সকল নেতৃবৃন্দ শ্রী শ্রী শ্মঁশান কালী মায়ের পূজা ও শ্রী শ্রী তারকব্রহ্ম হরিনাম সংকীর্ত্তন উৎসবের সফলতা কামনা করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!