নারায়ণগঞ্জবুধবার , ২১ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

কুতুবপুরে ছাত্রদলের উদ্যোগে তারেক রহমানের জন্মদিন পালন

Alokito Narayanganj24
নভেম্বর ২১, ২০১৮ ৭:২৮ অপরাহ্ণ
Link Copied!

সাদ্দাম হোসেন শুভ : কুতুবপুরে ছাত্রদলের উদ্যোগে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বড় ছেলে তারেক রহমানের ৫৪ তম জন্মদিন পালন করা হয়। গতকাল (২০ নভেম্বর) ফতুল্লা থানাধীন পাগলা দেলপাড়া টেম্পু স্ট্যান্ডের চেয়ারম্যান অফিসে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। ১৯৬৭ সালের ২০ নভেম্বর জন্মগ্রহণ করেছিলেন তারেক জিয়া। দেশের জনসাধারণের সার্বিক পরিস্থিতির বিবেচনায় সীমিত আকারের জন্মদিনের কেক কাটা এবং দোয়া করার মাধ্যমে অনুষ্ঠানটি পালন করা হয়। হাজ্বী মোঃ শহিদুল্লাহ’র সভাপতিত্বে তারেক এর সঞ্চালনায় অনুষ্ঠানটি পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে শুরু করা হয়। কেক কাটার আগে তারেক রহমানের জীবন ও রাজনীতি নিয়ে সংক্ষিপ্ত আলোচনা করা হয়।

সে সময় ফতুল্লা থানা বিএনপি নেতা মাহাবুর রহমান চঞ্চল বলেন, তারেক রহমান শহিদ জিয়ার প্রতিচ্ছবি আমাদের মাঝে। অত্যন্ত প্রজ্ঞাবান কঠোর পরিশ্রমী একজন সংগঠক যিনি তৃণমূলে রাজনীতিকে পৌঁছে দিতে পেরেছিলেন। সংগঠনকে শক্তিশালী করে স্বনির্ভর বাংলাদেশ গড়ার শহিদ জিয়ার যে স্বপ্নবাস্তবায়ন করে যেতে পারেননি তা বাস্তবায়নে নিজেকে নিয়োজিত করেছিলেন। আর সেটিই তার জন্য কাল হয়ে দাঁড়ায়। ভিতর বাহিরের একটি মহল চক্রান্ত করে তাকে ১/১১ সময় মেরে ফেলার চেষ্টা করা হয়। কিন্তু আল্লাহর রহমতে তিনি বেঁচে যান কিন্তু তাকে পঙ্গুত্ব বরণ করতে হয়। আমরা তার সম্পূর্ণ সুস্থতা কামনা করি এবং অতি শিগগির তিনি সুস্থ হয়ে জাতিকে নেতৃত্ব দিতে দেশে আসবেন এ আশা করি। তারেক রহমানের বিরুদ্ধে যেসব অপপ্রচার করা হয়েছে সেসব অপপ্রচারের উপযুক্ত জবাব আজকের সকল স্তরের নেতাকর্মী মিলে তথ্য প্রমাণ দিয়ে খণ্ডন করতে হবে, কারণ তার বিরুদ্ধে সবই মিথ্যা ও হয়রানিমূলক করা হয়েছে। তিনি আরো বলেন দেশের জনগোষ্ঠীর তৃণমূলের দীর্ঘদিনের অচলায়তন কাটিয়ে প্রাণসঞ্চার করায়, দেশের উন্নয়ন ও সমৃদ্ধির স্বাপ্নিক তারেক রহমানের ৫৪ তম জন্মবার্ষিকীতে তার প্রতি প্রাণঢালা শুভেচ্ছা।

স্থানীয় বিএনপি নেতা শেখ জুয়েল বলেন, দেশাত্ববোধে জাগ্রত হওয়া বিশাল সম্ভাবনাময় তারুণ্যদীপ্ত নেতা তারেক রহমানকে দেশি-বিদেশি কিছু চক্রান্তকারীরা কখনোই মেনে নেয়নি। তৃণমূলে জনগোষ্ঠীকে সাবলম্বী করার জন্য তার হাঁস মুরগি-ছাগল পালন কর্মসূচি আজও দেশের অর্থনীতিতে অগ্রণী ভূমিকা রাখছে। অবৈধ সরকারের শারীরিক নির্যাতনসহ একের পর এক মিথ্যা মামলায় বর্তমানে লন্ডনে অবস্থান করলেও তার চিন্তাধারায় আর পরিপক্ক স্পষ্ট বক্তব্যে বার বার ফুটে উঠছে দেশের মানুষের প্রতি বাবার মতো দেশপ্রেম। জনসাধারণের কাছে তার গ্রহণযোগ্যতা এতই বেশি যে কারণে বর্তমান সরকার তার ভয়ে ভীত, তাকে হত্যার চেষ্টা করেছিল। যেকোনো মূল্যে তাকে দেশে ঢুকতে না দেয়ার বিরামহীন চেষ্টা, স্বাধীনতার ঘোষক শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সন্তান হয়েও আর সাজানো মিথ্যে মামলায় তাকে অবস্থান করতে হচ্ছে লন্ডনে। তারপরও দেশবাসী অধীর আগ্রহে তার জন্য অপেক্ষা করছে।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নজরুল মাদবর, বিল্লাল হোসেন, তারেক, আনিস, মামুন, তারেক মীর, সাগর, ফারুক, দুলাল ভুইয়া, জাভেদ, পিয়াস, পিয়েল, জীবন, ইব্রাহীম, সোহেল, মনির ভুইয়া সহ অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন। বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৪ তম জন্মদিনে নেতাকর্মীরা কেক কেটে তার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে আল্লাহ তায়ালার কাছে দোয়া মাধ্যমে জন্মদিনের অনুষ্ঠান শেষ হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!