নারায়ণগঞ্জশনিবার , ১৪ মার্চ ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মধ্যরাতে সাংবাদিককে তুলে নিয়ে ১ বছর কারাদণ্ড

Alokito Narayanganj24
মার্চ ১৪, ২০২০ ৫:৪৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : মধ্যরাতে টাস্কফোর্সের মাদকবিরোধী অভিযানে আটক হওয়া বাংলা ট্রিবিউনের কুড়িগ্রাম জেলা প্রতিনিধি আরিফুল ইসলাম রিগানকে ভ্রাম্যমাণ আদালতে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। একই সঙ্গে তাকে ৫০ হাজার টাকা জরিমানাও করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (১৩ মার্চ) রাত ১২টার দিকে কুড়িগ্রাম শহরের চড়ুয়াপাড়াস্থ নিজ বাড়ি থেকে আটকের পর কারাদণ্ড দিয়ে তাকে জেলহাজতে পাঠানো হয়।

বিষয়টি নিশ্চিত করে অভিযান পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট রিন্টু বিকাশ চাকমা জানান, সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে পুলিশ, আনসার ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সমন্বয়ে রাতে টাস্কফোর্সের অভিযান পরিচালনা করা হয়। এ অভিযানে মাদকসহ আরিফুল ইসলাম রিগানকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতে দোষ স্বীকার করায় তাকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

 

এ দিকে, আরিফুল ইসলামের স্ত্রী মোস্তারিমা সরদার নিতুর দাবি- ‘শুক্রবার গভীর রাতে আইনশৃঙ্খলা বাহিনীর একটি দল বাসায় প্রবেশ করে আরিফুল ইসলামকে জোরপূর্বক তুলে নিয়ে যায়। কী অভিযোগে তাকে আটক করা হয়েছে তখন তারা এসব কিছু জানাননি।’

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!