নারায়ণগঞ্জসোমবার , ১১ নভেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

কুড়িয়ে পাওয়া প্রতিবন্ধী শিশুকে ফিরিয়ে দিলো এস আই আনোয়ার

Alokito Narayanganj24
নভেম্বর ১১, ২০১৯ ৭:৩১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : জেলার বন্দর উপজেলায় ৪ দিন আগে কুড়িয়ে পাওয়া বাক প্রতিবন্ধী শিশুকে পিতা-মাতার কাছে ফিরিয়ে দিলেন কামতাল তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ এসআই আনোয়ার হুসাইন।

গত বৃহস্পতিবার (৭ ই নভেম্বর) বিকাল ৩টায় মুছাপুর ইউনিয়নের শাসনেরবাগ এলাকায় ইয়াসিন আরাফাত (১০) নামের এক বাকপ্রতিবন্ধী শিশুকে রাস্তার পাশে কান্না করতে দেখে স্থানীয় লোকজন তাকে মুছাপুর ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য বিউটি বেগমের কাছে নিয়ে যায় । তিনি ও স্থানীয় লোকজন অনেক খোঁজাখুঁজি করার পরও শিশুটির কোন অভিভাবক না পেয়ে তাকে কামতাল তদন্ত কেন্দ্রে নিয়ে আসেন।

কামতাল তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই আনোয়ার হোসেন জানান, গত বৃহস্পতিবার রাতে ইউপি সদস্য বিউটি বেগম আমার কাছে আরাফাত নামের বাকপ্রতিবন্ধী শিশুটিকে নিয়ে আসে শিশুটি স্পষ্ট করে কিছুই বলতে পারে না। তাই শিশুটিকে বিউটি বেগমের হেফাজতে রাখার পরামর্শ দেই এবং শিশুটিকে তার পরিবার কাছে ফিরিয়ে দেওয়ার জন্য বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে খোঁজ করি ও পোস্টারিং করি। বিগত তিনদিন পর রবিবার (১০ ই নভেম্বর) শিশুটির পরিবারের খোঁজ পাওয়া যায়। শিশুটি বন্দর উপজেলার মাহমুদনগর এলাকার আমির হামজার বড় ছেলে ও তার মায়ের নাম মাহমুদা বেগম । সোমবার বেলা ১১ ঘটিকার সময় কামতাল তদন্ত কেন্দ্রে তারা উপস্থিত হলে আমার কাছ থেকে তাদের সন্তানকে বুঝে নেয়

এ সময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর ২০ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি হাসিবুল হক জিসান,ছাত্রলীগ নেতা হানিফ মুছাপুর ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য বিউটি বেগমসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় ইয়াসিন আরাফাতের পিতা আমির হামজার বলেন, শুনেছি পুলিশ জনগনের বন্ধু আজ তার প্রমান পেলাম আজ আমি আনোয়ার স্যারের সহযোগীতায় আমার সন্তানকে ফিরে পেলাম,তাই আমি স্যারের প্রতি চিরকৃতজ্ঞ থাকিব,এবং ছাত্রলীগের সভাপতি হাসিবুল হক জিসান ভাই, মুছাপুর ইউপি মহিলা সদস্য বিউটি বেগম আপাসহ আরও যারা সহযোগীতা করেছে দাদের প্রতি ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!