নারায়ণগঞ্জরবিবার , ২৮ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

‘ক্রাউড ফান্ডিং’ করে ঢাবিতে ভর্তির টাকা জোগাড় করলো রায়হান

alokitonarayanganj
অক্টোবর ২৮, ২০১৮ ১১:০৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : আপনাদের কি মনে আছে রায়হান মিয়ার কথা! যে এই বছর ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ‌‘খ’ ইউনিটে মেধা তালিকায় ১৬৫ তম হয়ে উত্তীর্ণ হয়। ভর্তি ও আনুষঙ্গিক বিষয় মিলে তার টাকার প্রয়োজন ছিল। কিন্তু তার বাবা নেই এবং পরিবারে আর্থিক অস্বচ্ছলতার কারণে টাকা সংগ্রহ করতে হিমশিম খেতে হচ্ছিল।

অনলাইনে রায়হান অপরাজয় ক্রাউড ফান্ডিং বাংলাদেশ এই প্ল্যাটফর্মটি সম্পর্কে জানতে পারে। এখানে সে তার সমস্যার কথা তুলে ধরে একটি ক্যাম্পেইন করে। অল্পদিনের মধ্যে রায়হান মোটামুটি ১৪,০০০/- টাকা কালেক্ট করে ফেলে। মোট ৩৮ জন ডোনার তাকে বিভিন্ন পরিমানে এই টাকা প্রদান করে। এই বিষয়ে বিস্তারিত দেখতে রায়হানের ক্যাম্পেইনটি ভিজিঁট করতে পারেন Oporajoy.org এর ওয়েবসাইটে।

গত ২৮ অক্টোবর রবিবার আনুষ্ঠানিকতার মাধ্যমে রায়হান মিয়ার হাতে অপরাজয়ের পক্ষ থেকে চেক তুলে দেন অপরাজয় এর সম্মানিত উপদেষ্টা বাংলাদেশ পুলিশের স্পেশাল ব্রাঞ্চের পুলিশ সুপার ফারহাত আহমেদ ও এন আর বি গ্লোবাল ব্যাংক মিরপুর শাখার ব্যবস্থাপক মোঃ জিল্লুর রহমান।

উল্লেখ্য, রায়হান মিয়া ২০১৫ সালে ঠাকুরগাঁও রহিম উদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি এবং ২০১৮ সালে নেত্রকোনা সরকারি কলেজ থেকে এইচএসসি পাশ করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!