নারায়ণগঞ্জবুধবার , ১৪ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ক্রোনী গ্রুপের মালিক আসলাম সানীর ভুমিদস্যুতা, সংবাদ সম্মেলন

Alokito Narayanganj24
নভেম্বর ১৪, ২০১৮ ৭:৩৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : সংসদ সদস্য সেলিম ওসমানের প্রভাব খাটিয়ে ক্রোনী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এ এইচ আসলাম সানী চৌদ্দ পুরুষের ১০.৫০ শতাংশ ভূমি অবৈধভাবে দখল করে নেয়ায় জমি উদ্ধারে প্রধানমন্ত্রীসহ প্রশাসনের সহযোগিতা কামনা করে সাংবাদিক সম্মেলন করেছে জমির মালিক মোঃ সোলেমান দেওয়ান।

জমির মালিক সোলেমান দেওয়ান জানান, ফতুল্লার হরিহরপাড়া মৌজার বর্তমান বিসিক শিল্প নগরীর এশিয়ান টেক্সটাইলের পশ্চিমে ঢাকা মুন্সিগঞ্জ রাস্তার পাশে ১০.৫০ শতাংশ জমি আমার দাদা মরহুম বাদশা মিয়া দেওয়ান তার পূর্ব পুরুষ এর কাছ থেকে পেয়ে ৭৪ বছর আগে ২২/৭/১৯৪৪ ইং তারিখ রেজিষ্ট্রেশনকৃত দলিলের মাধ্যমে মালিক হন দলিল নং- ৫৮৯৩। যুগের পর যুগ ধরে ভোগ দখল করে আসছি। বিকেএমইএর নেতা আসলাম সানী পার্শ্ববতী কিছু জমি কিনে সীমানা নির্ধারণ না করেই বালু ভরাট শুরু করে।

২০১৩ সালের ২৮ মার্চ বাশেঁর বেড়া দিলে ঐ রাতেই আসলাম সানীর নিয়োজিত ২৫/৩০ জনের সন্ত্রাসী বাহিনী বসতবাড়িতে হামলা চালায়। এ সময় এলাকাবাসী ধাওয়া দিলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। থানা পুলিশকে খবর দিলে একজনকে হাতে নাতে আটক করে। ২০১৩ সালের ৪ এপ্রিল পুলিশ সুপারকে লিখিত দেয়া হলে কাগজপত্র নিয়ে থানায় যেতে বললে ভূমিদস্যু আসলাম সানী যাননি। একই সালে যুগ্ম জেলা জজ দ্বিতীয় আদালতে একটি মামলা দায়ের করা হয়। ২০১৪ সালের ১২ মার্চ আদালতে অস্থায়ী নিষেধাজ্ঞা চেয়ে মামলা করা হয়। একই সালে আসলাম সানীর বিরুদ্ধে জিডি করা হয়।

এসআই মোস্তফা কাজ বন্ধ রাখতে আসলাম সানীকে নিষেধ করলেও তা মানেননি। তার অফিসে ডেকে নিয়ে জমির মালিক আসলাম সানী তার অফিসে ডেকে নিয়ে বলেন৷ আমার কাগজপত্র মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আলীর কাছে জমা দিয়েছি। মোহাম্মদ আলী কাগজপত্র দেখে জমি আমাদের বলে রায় দেন। সানীকে আমাদের জমি রেখে কাজ করার নির্দেশ দিলেও তা মানেননি।

গত ৬/৯/২০১৮ ইং তারিখ আসলাম সানী সংসদ সদস্য সেলিম ওসমানের নাম ব্যবহার করে মাথায় হলুদ কাপড় বেঁধে শতাধিক সন্ত্রাসী ও ১৫শ শ্রমিক নিয়ে হামলা চালিয়ে ৯ টি পাকা দোকান,অফিস,জেনারেটর এর ওয়ার্কসপ ভাংচুর,অগ্নিসংযোগ করে মাটির সাথে মিশিয়ে দেন।পুলিশ আসলে তাদের উপরও হামলা চালায় সন্ত্রাসীরা।

সোলেমান দেওয়ান তাদের জমি ফেরত পেতে প্রধানমন্ত্রী সহ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ফুফা আব্দুল গনি, বাবা সুরুজ দেওয়ান, জেঠা অলি দেওয়ান, বড় ভাই মোঃ মহসিন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!