নারায়ণগঞ্জমঙ্গলবার , ১ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

খালেদা জিয়াকে মুক্ত করতে হলে রক্ত দিতে হবে-খোরশেদ

Alokito Narayanganj24
অক্টোবর ১, ২০১৯ ৬:৫১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি ও নাসিক কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেছেন,খালেদা জিয়াকে মুক্ত করতে হলে রক্ত দিতে হবে। ১০ ফুট বাই ১০ ফুট ঘরের ভিতর বসে আলোচনা সভা করলে বেগম খালেদা জিয়ার মুক্তি হবেনা। একনায়কতন্ত্র কায়েম করার জন্য বন্দী রাখা হয়েছে বেগম জিয়াকে। সরকার দেশকে ক্যাসিনো রাষ্ট্রে পরিনত করেছে। বেগম খালেদা জিয়া বাইরে থাকলে তারা অপকর্ম করতে পারবেনা। তাই তাকে কারাবন্দী করে রাখা হয়েছে।

বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।নারায়ণগঞ্জ জেলা ও মহানগর কৃষক দল মানববন্ধন কর্মসূচি আয়োজন করে।

মঙ্গলবার (১ অক্টোবর) সকাল ১১ টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে জেলা কৃষক দলের সভাপতি শরীফুল ইসলাম মোল্লার সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর কৃষক দলের সভাপতি মোঃ আবুল কালাম আজাদ।

উপস্থিত ছিলেন মহানগর কৃষক দলের সাধারণ সম্পাদক,মো.লিয়াকত হোসেন লেকু,জেলা কৃষক দলের সাধারন সম্পাদক ডাঃ মো.শাহীন,সাংগঠনিক সম্পাদক ডাঃ হামিদুল্লাহ মোল্লা,মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক মাহবুব হাসান জুলহাস,গন বিষয়ক সম্পাদক মো.সাঈদ খান,যুবদল নেতা মো.কামাল,পরিবহন শ্রমিকদল নেতা মো.মানিক মিয়া,যুবদল নেতা মো.ইউসুফ,কুষকদল নেতা মো.শামীম,হাজি জাভেদ হোসেন,মো.আবদুল্লাহ ইউসুফ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!