নারায়ণগঞ্জসোমবার , ৫ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

গত তিন বছরে আলীরটেকে ১০% উন্নয়ন কাজ হয়নি : জাকির চেয়ারম্যান

alokitonarayanganj
নভেম্বর ৫, ২০১৮ ৯:৩০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : সাহসী বক্তব্য দিয়ে আলীরটেক বাসীর মন জয় করলেন সাবেক সফল চেয়ারম্যান আলহাজ্ব জাকির হোসেন। সোমবার (৫ নভেম্বর) বিকাল ৩ টায় কুড়েরপাড় শেখ রাসেল আর্দশ উচ্চ বিদ্যালয়ের নতুন ভবন উদ্ধোধন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে জাকির হোসেন বলেন, ৯৬ সালে মোহাম্মদ আলী সাহেব কিছুদিন এমপি ছিলেন, তখন তিনি স্বঘোষিত স্বরাষ্ট্রমন্ত্রী ছিলেন। পরে শামীম ভাই আমাকে ডেকে নিয়ে বললেন আমার নির্বাচন করতে হবে। নির্বাচন করলাম। তখন যারা বিএনপি ছিল এখন তারা আওয়ামী লীগার আমি হলাম রাজাকার। গিয়াস এমপি ২টি ব্রীজ ও নাসিম ভাই ১টি ব্রীজ নির্মান করেছেন। বর্তমানে কোন কাজই হয় নাই। ১০% উন্নয়ন কাজ হয় নাই। এমপি সাহেব ব্যাপক বরাদ্ধ দেন কিন্তু কি কাজ হয়েছে তার কাগজ নিয়ে বসেন। ইঞ্জিনিয়াররা কি করে। আমরা আপনার জন্য ভোট চাইতে গেলে কি কথা বলুম। উন্নয়ন করতে হবে। তার এ বক্তব্যে উপস্থিত জনতা করতালি দিলেও মঞ্চে বসা মতি চেয়ারম্যান ও এমপি বার বার এ কথা বলতে নিষেধ করে শুধু স্কুল নিয়ে কথা বলতে বলেন।

এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন, প্রধান অতিথি সেলিম ওসমান এমপি, বিশেষ অতিথি জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আলী, এমপির সহধর্মিণী নাসরিন ওসমান, অনুষ্ঠানের সভাপতি আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিউর রহমান মতি, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার প্রধান, জিএম ফারুক, এনসিসি ১৮ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর কামরুল হাসান মুন্না সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!