নারায়ণগঞ্জবুধবার , ১৯ জুন ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

গোগনগরে ভূমিদস্যু বাবুর বিরুদ্ধে থানায় অভিযোগ

alokitonarayanganj
জুন ১৯, ২০১৯ ১১:১৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগর ইউনিয়নের পূর্ব মসিনাবন্দ এলাকার ভূমিদস্যু সাইদুর রহমান বাবুর অত্যাচারে অতিষ্ঠ হয়ে উঠেছে নিরীহ এলাকাবাসী।

এ ব্যাপারে তারেক হোসেন ১৯ জুন বুধবার বাদী হয়ে সদর মডেল থানায় বাবুর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন। এসআই মোস্তাফিজুর রহমানকে তদন্ত করার দায়িত্ব দেয়া হয়েছে।

দক্ষিণ নরসিংপুর এলাকার মোশারফ হোসেনের পুত্র তারেক হোসেন উল্লেখ করেন, গোগনগর পূর্ব মসিনাবন্দ এলাকার মৃত তারা মিয়ার পুত্র সাইদুর রহমান বাবুর সাথে জমি নিয়ে মামলা চলে।মামলায় বাদীর পক্ষে রায় দেয় আদালত।

গত ২৫/৫/২০১৯ ইং তারিখ বাবুসহ অজ্ঞাত নামা ৩/৪ জন গিয়ে টাকা দাবী করে। টাকা না দিলে কাজ করতে দিবেনা বলে এবং পরিবারের সদস্যদের ক্ষতি করার হুমকি দেয়।

তারেক হোসেন আরো বলেন, বাবু এলাকায় মাদক ব্যবসা, ভূমিদস্যুতাসহ নানান ধরনের অপকর্ম করে বেড়াচ্ছে। এর আগে পুলিশ বাবু ও তার সহযোগীদের মাদকসহ গ্রেফতার করেছিল।

বাবুর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনে পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদের হস্তক্ষেপ কামনা করেন তিনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!