নারায়ণগঞ্জশুক্রবার , ৫ নভেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

গোগনগর ইউপি নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বহিষ্কার

Alokito Narayanganj24
নভেম্বর ৫, ২০২১ ৪:০৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ:সদর উপজেলার গোগনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে বিদ্রোহী চেয়ারম্যান পদপ্রার্থী ফজর আলীকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন ফজর আলী। কিন্তু আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড তাকে মনোনয়ন দেয়নি। তারপরেও তিনি দলীয় প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন। যার কারণে গঠনতন্ত্রের ৪৭ (ঠ) ধারা মোতাবেক ফজর আলীকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই এ তথ্য নিশ্চিত করে বলেন, দলীয় প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নেওয়া কাউকে ছাড় দেওয়া হবে না।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!