নারায়ণগঞ্জশনিবার , ৫ জুন ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

‘গ্রীন ফাউন্ডেশন ফতুল্লা’-এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরন

Alokito Narayanganj24
জুন ৫, ২০২১ ১২:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ ফতুল্লায় স্বেচ্ছাসেবী সংগঠন ‘গ্রীন ফাউন্ডেশন ফতুল্লা’-এর উদ্যোগে চলমান করোনাভাইরাসের কারণে বিপাকে পড়া অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী, চিকিৎসা সহায়তা নগত অর্থ প্রদান ও অটো রিক্সা বিতরন করা হয়েছে।

শুক্রবার ( ৪ জুন) বিকেলে নারায়ণগঞ্জ সদর উপজেলার পিলকুনী জোড়া মসজিদ সংলগ্ন মাঠে ১’শ অসহায় পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করেন,৫০ জনকে নগত অর্থ সহায়তা প্রদান করেন, ১ জনকে চিকিৎসার জন্য নগত অর্থ সহায়তা প্রদান সহ তিনটি অটো রিক্্রা বিতরন করেন।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী।

প্রধান অতিথির বক্তব্যে বলেন, এমন একটি সামাজিক সংগঠনে এসে আমার ভালো লেগেছে,মানবিক বিপর্যয়ের সময় যারা মানুষের কল্যানে পাশে দাঁড়ায় তারাইতো পকৃত মানুষ। অসহায় মানুষের পাশে দাঁড়ানো অনেক সওয়াবের কাজ। এটা অন্যতম একটি ইবাদত। মানুষ মানুষের জন্য। একজন বিপদে পড়লে তার সাহায্যে এগিয়ে আসা অন্য মানুষের ধর্ম। এটাই মানুষের স্বাভাবিক প্রবৃত্তি। বাংলাদেশের সাধারণ মানুষের মধ্যে এই গুণটা আরও বেশি প্রবল। করোনাভাইরাসের কারণে মুহূর্তেই অসহায় হয়ে পড়া অগণিত খেটে খাওয়া অসহায় মানুষদের পাশে এ দেশের সম্পদশালী, উদ্যমী কিংবা বিত্তশালীদের দাঁড়ানোর মধ্য দিয়ে সেটাই আবার প্রমান হয়েছে। বিশ্বব্যাপী মহামারি করোনার প্রভাবে যখন মানুষ গৃহবন্দী আর অধিকাংশ মানুষ কর্মহীন হয়ে পড়েছে। বেঁচে থাকার জন্য করোনার পাশাপাশি ক্ষুধার সাথেও যুদ্ধ করতে হচ্ছে খেটে খাওয়া মানুষদের।

এ দুঃসময়ে ২০২০ সাল হতে অসহায় দরিদ্র মানুষের পাশে এসে দাঁড়িয়েছে এই ফতুল্লায় স্বেচ্ছাসেবী সংগঠন ‘গ্রীন ফাউন্ডেশন ফতুল্লা’ আমি দোয়া করি এই সংগঠন সব সময় মানুষে পাশে থাকুক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন পিন্টু, থানা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব মোবারক হোসেন, জাহাঙ্গীর আলম,সমাজ সেবক মোস্তফা মোল্লা, মোফাজ্জল মোল্লা, আক্তার মোল্লা, মাউন্ড ভিউ স্কুলের অধক্ষ্য মোস্তাক আহম্মেদ প্রমুখ। ফতুল্লায় স্বেচ্ছাসেবী সংগঠন ‘গ্রীন ফাউন্ডেশন ফতুল্লা’র সদস্য ইফাত হোসেন বাবু, জনী, হাবিব, পাভেল, রুবেল, মামুন, সেলিম, হায়দার, খোকন,রাজন, শিপন, মাহাবুব, উজ্জল, খোরশেদ, জসিম, রুবেল-২, অপু, আল আমিন, শামীম, রাজু, আরমান, বকুল।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!