নারায়ণগঞ্জবুধবার , ৩ জুন ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

চতুর্থ দাফনে ফতুল্লায় করোনায় মৃতদের দাফন গ্রুপ “নবযোদ্ধা”

Alokito Narayanganj24
জুন ৩, ২০২০ ২:৪২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: ফতুল্লায় করোনায় মৃত্যদের দাফন গ্রুপ”নবযোদ্ধা”র চতুর্থ তম লাশের দাফন কাজ সম্পন্ন করেছে। মঙ্গলবার (২ জুন) রাত ৯টায় আলমগীর হোসেন ডাবলু (৪৯) মৃত্যুবরণ করলে, মৃত ব্যক্তির লাশ গোসল ও দাফনে কাউকে পাওয়া না গেলে ফতুল্লায় করোনায় মৃতদের দাফন গ্রুপ”নবযোদ্ধা”স্বেচ্ছায় লাশের দাফন কাজে অংশগ্রহণ করেন।মৃতের পরিবার স্বেচ্ছায় দাফনকাজ করার জন্য স্বেচ্ছাসেবী কমিটির কাছে ফোন দিলে তারা যেয়ে দাফনের প্রয়োজনীয় কাজ সম্পন্ন করেন।
নিহত আলমগীর হোসেন ডাবলু দাপা ইদ্রাকপুর ব্যাংক কলোনী বায়জিদ বোস্তামি রোড সংলগ্ন এলাকায় নিজ বাড়িতে বসবাস করতেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ২ মেয়ে রেখে যান।
নিহতের স্ত্রী কুলসুম আক্তার জানান, তার স্বামী দীর্ঘদিন যাবত লিভারের ক্যান্সারে ভুগছিলেন। সর্বশেষ গত ৩১মে তাকে ঢাকার বিআরবি হসপিটালে চিকিৎসার জন্য ভর্তি করাই এবং মঙ্গলবার রাত ৯ টায় হার্ড স্ট্রোক করে তিনি মারা গেলে আমরা ফতুল্লায় দাফনে স্বেচ্ছাসেবী কমিটির কাছে ফোন দিলে তারা এসে দাফনের সকল কাজ সুন্দরভাবে সম্পন্ন করে দেন।
এ বিষয়ে নবযোদ্ধার স্বেচ্ছাসেবী মোঃ এ এইচ আশু বলেন, আমাদের টীম ফোন পেয়ে মৃতের বাসায় যাই। গোসল ও কাফনের কাজ সম্পন্ন করে লাশ জানাজার জন্য বায়তুল মামুর জামে মসজিদে নিয়ে যাই এবং রাত ১ টায় জানাজার সম্পন্ন করে ফতুল্লা স্টেডিয়াম সংলগ্ন কবরস্তানে দাফন করি। সমস্তকাজ ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন সাহেবকে অবগত করা হয়।
নবযোদ্ধার আরেক সেচ্ছাসেবী ডাঃ মাসুম হোসেন বলেন, আমরা ফতুল্লার সকল মানুষের পাশে থেকে কাজ করে যেতে চাই, সকলের অবগতির জন্য বলছি,কোন এলাকায় দাফন কাজ করার জন্য লোক পাওয়া না গেলে নিন্মলিখিত নাম্বারগুলোতে আমাদের সাথে যোগাযোগ করুন।
মোবাইল নাম্বারঃ ০১৯১১ ৪০৪০২০, ০১৮১২ ১৫৩১১১, ০১৮৩১ ৫৪৫৩৫৫, ০১৮৩৫ ৮৬৪৭৩৬।
নবযোদ্ধার স্বেচ্ছাসেবী কামরুল ইসলাম অপু বলেন, বাংলাদেশে প্রতিদিন করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে। তাই সকলের প্রতি অনুরোধ করছি আপনারা স্বাস্থ্যবিধি মেনে চলুন।
উক্ত দাফন কাজে অংশগ্রহণ করেন, সেচ্ছাসেবী মোঃ ফরহাদ হোসেন, আঃ সাত্তার, হাজী সাইফুল ইসলাম, মোঃ আনোয়ার হোসেন, কামরুল ইসলাম অপু, ডাঃ মাসুম হোসেন, মোঃ এ এইচ আশু।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!